-->
শিরোনাম

৪২ এ দাঁড়িয়েও বিয়ের নাম নেই রিমি'র

অনলাইন ডেস্ক
৪২ এ দাঁড়িয়েও বিয়ের নাম নেই রিমি'র

বলিউড চলচ্চিত্রের সাবেক জনপ্রিয় অভিনেত্রী রিমি সেন। প্রায় এক যুগ আগে অর্থাৎ ২০১১ সালে তাকে সর্বশেষ অভিনয় করতে দেখা গেছে। গেলো কয়েক বছর ধরে এই রিমি সেন সব ধরনের আলোচনা থেকে একেবারেই বাইরে।

 

অথচ, ‘ধুম’ সিরিজের দুটি ছবি, ভগবান, গরম মশলা, ফির হেরা ফেরি ও গোলমাল এর মতো সুপারহিট ছবিগুলোতে অভিনয় করে একসময় তিনি দারুন আলোচনায় ছিলেন।

 

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, বিশেষ কারণে আবারও আলোচনায় রিমি সেন। এই আলোচনা তার বিয়ে নিয়ে। কারণ তার বয়স এখন চল্লিশ পেরিয়ে ৪২ এ দাঁড়িয়ে। কিন্তু মুখে এখনও তার বিয়ে করার নাম নেই। কবে নাগাদ বিয়ে করবেন - সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রশ্নই করা হয়েছিল রিমিকে।

 

এর উত্তরে ‘ধূম’ কন্যা বলেন, আমার জীবনে স্বাধীনতা খুব প্রিয়। আমার ওয়াশরুম কারও সঙ্গে শেয়ার করতে পারি না। তাই মনে হয় না বিয়ের জন্য আমি এখনো তৈরি। একা থাকতেই বেশ লাগে।

 

গেলো প্রায় এক যুগ লোকচক্ষুর আড়ালে থাকার কারণ সম্পর্কে জানতে চাইলে রিমি বলেন, আমি সবসময় ভালো ছবিতে অভিনয় করেছি। টাকার জন্য বি বা সি গ্রেডের কোনো ছবিতে কাজ করিনি। কাজ বন্ধও করেছি নিজের শর্তে, নিজের ইচ্ছায়।

 

রিমি জানান, নিজের প্রোডাকশন হাউস নিয়ে ব্যস্ত ছিলাম। গজরাজ রাওয়ের সঙ্গে ‘বুধিয়া সিং’ নামে একটি ছবি প্রযোজনা করেছি। সেটি জাতীয় পুরস্কারও পেয়েছে। এখন ক্যামেরার সামনের চেয়ে পেছনে থাকতেই বেশি ভালো লাগে।

 

জানা যায়, ২০০২ সালে তেলেগু ভাষার সিনেমা ‘নি থডু কাভালী’ তে অভিনয়ের মাধ্যমে ভারতীয় চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন রিমি সেন। ২০০৩ সালে ‘হাঙ্গামা’ ছবিটির মধ্য দিয়ে অভিষেক হয় বলিউডে। রিমি অভিনীত প্রথম ছবিই ব্যবসাসফল হয়। এরপর আর পেছনে তাকাতে হয়নি। অল্প সময়েই তিনি প্রতিষ্ঠা পেয়ে যান বলিউডে।

 

তারপরও অভিনয় ছেড়ে কয়েক বছর ধরে রিমি ব্যস্ত তার প্রোডাকশন হাউজ নিয়েই।

 

তবে শুধু অভিনয় বা প্রযোজনা নয়, বলিউডের এই তারকা রাজনীতির সঙ্গেও যুক্ত। এক সময় তিনি ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপির কর্মী ছিলেন। গেলো বছরের ফেব্রুয়ারিতে গেরুয়া শিবির ছেড়ে নায়িকা যোগ দেন কংগ্রেসে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version