-->

বুবলীর অবৈধ সম্পর্কের স্ক্যান্ডাল চাপা দিতেই বাম্পের ছবি প্রকাশ করে: শাকিব খান

অনলাইন ডেস্ক
বুবলীর অবৈধ সম্পর্কের স্ক্যান্ডাল চাপা দিতেই বাম্পের ছবি প্রকাশ করে: শাকিব খান

শাকিব খান-বুবলীর সম্পর্কের টানাপড়েন অনেক পুরোনো।

 

শাকিব খান যতবার সংবাদমাধ্যমে বলেছেন, তাদের সম্পর্ক নেই; বুবলী ততবারই ফেসবুক স্ট্যাটাসে বুঝাতে চেয়েছেন তাদের সম্পর্ক আছে।

 

সম্প্রতি শাকিব খান সংবাদমাধ্যমকে জানান, বুবলীর সঙ্গে তার আর কোনো সম্পর্ক নেই। এরপরই বুবলী যথারীতি ফেসবুক স্ট্যাটাসে তাদের সম্পর্কের কথা জানানোর চেষ্টা করেন। এদিকে বিষয়টি নিয়ে বিরক্তির সুরে শাকিব খান বললেন— ‘বুবলী এখন আমার স্ত্রী নয়, এ কথা কতবার বলব।’

 

শাকিব বলেন, ‘দেখুন, সে (বুবলী) আমাকে ইমোশনালি ব্ল্যাকমেল করে সম্পর্ক, সন্তান, অর্থবিত্ত, নাম— সবই করেছে। আমিও তাকে অন্ধ বিশ্বাস করেছিলাম। কিন্তু শেহজাদকে জন্ম দেওয়ার পর আমেরিকা থেকে দেশে এসে সে নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়ল। নানাজনের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলল। যা মিডিয়াসহ সবাই জানে।

 

একইসঙ্গে সাড়ে তিন কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লাখ টাকার গাড়ির মালিক হলো, হঠাৎ করে এমন বিত্ত-বৈভবের মালিক হওয়া কীভাবে সম্ভব! কেউ যদি বিনা কারণে বিশ্বাসভঙ্গ করে বা বিশ্বাসঘাতকতা করে তাহলে তার সঙ্গে সম্পর্ক কীভাবে কনটিনিউ করা যায়— আপনারাই বলুন। আমি আসলে সরল মনে অনেককেই বিশ্বাস করেছি।

 

কিন্তু সবাই আমার সরলতাকে দুর্বলতা ভেবে ধোঁকা দিয়েছে। অকৃজ্ঞতার পরিচয় দিয়েছে। আমি এখন আর কারও সঙ্গে কোনো সম্পর্ক রাখতে চাই না। আর কোনো মানসিক চাপ সহ্য করতে চাই না। শুধু দুই সন্তান জয় ও বীরকে নিয়ে বাকি জীবনটা সাধারণ মানুষের মতো পরম শান্তিতে কাটাতে চাই।’

 

কয়েকদিন আগে শাকিব জানিয়েছিলেন, বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। এমনকি, তাদের আর কখনও একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে না। তার ওই বক্তব্যের পর খেপে গিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভ মিশ্রিত স্ট্যাটাস দেন।

 

সেখানে তিনি জানান, শাকিবের সঙ্গে তার বিচ্ছেদ হয়নি। শুধু তাই নয়, গত ঈদে একসঙ্গে সময় কাটিয়েছেন তারা।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version