-->
শিরোনাম

ঈদে আসছে উমর ফারুকের কথায় আল আমিন লিয়নের নতুন গান

বিনোদন প্রতিবেদক
ঈদে আসছে উমর ফারুকের কথায় আল আমিন লিয়নের নতুন গান

ফটো সাংবাদিক আল আমিন লিয়নের নতুন চমক থাকছে এবার ঈদে। ক্যামেরা লেন্স আর ক্লিকে নতুন নতুন ছবি নয়। এবার কণ্ঠের জাদু দেখাবে সে। আর তাই তো কবি সাহিত্যিক সাংবাদিক উমর ফারুকের লেখা নতুন গানে কণ্ঠ দিলেন স্বপ্নবাজ কণ্ঠশিল্পী আল আমিন লিয়ন।

 

ঈদে আসছে গীতিকার উমর ফারুকে কথায় ও আল আমিন লিয়নের কণ্ঠে নতুন গান। গানের শিরোনাম - পুরনো ঠিকানা। গানটির সুর সঙ্গীত করেছেন নেয়ামত হোসেন। গানটির মিউজিক ভিডিও আসছে' আগামী ভিশন' ইউটিউব চ্যানেল থেকে। গানটি বিভিন্ন লোকেশনে চিত্রধারন করা হয়েছে।

 

গানটি বিষয়ে কণ্ঠশিল্পী আল আমিন লিয়ন বলেন, ক্যামেরা লেন্স ক্লিক আর নতুন নতুন ছবি তুলি। আর গুন গুন করে গান গেয়ে যাই। ছোট বেলা থেকেই গান গাই এভাবে।

 

সেই কণ্ঠে গান গেয়ে চ্যানেলে প্রকাশ করার মত দুঃসাহসিক কাজটি করিয়েছেন গীতিকার উমর ফারুক। উনি জনপ্রিয় সাহিত্যিক ও সিনিয়র সাংবাদিক। ওনার লেখা নতুন গান করতে পেরে আমার ভালই লেগেছে। আশাকরি শ্রোতাদেরও ভালো লাগবে।

 

গানের বিষয় জানতে চাইলে গীতিকার উমর ফারুক বলেন, ফটো সাংবাদিক আল আমিন লিয়ন আমার সহকর্মী ছিলেন। আমরা একই দৈনিকে এক সাথে কাজ করেছি। তার মধ্যে কণ্ঠের যে প্রতিভা লুকিয়ে ছিলো তা আমি আবিষ্কার করেছি। লিয়ন তার দরদভরা কণ্ঠে গানটি ধারন করেছে। শ্রোতারা তাঁর গানটি বেশ উপভোগ করবে।

 

সঙ্গীত পরিচালক নেয়ামত হোসেন বলেন, গীতিকার উমর ফারুক অনেক ভালো গান লিখেন। এ সময়ের শ্রোতাদের চাহিদা অনুযায়ী তার গানের গল্পগুলো সাজানো। আর আল আমিন লিয়নের কণ্ঠে বেশ মেলোডি আছে। তার দরদী কণ্ঠে গেয়েছেন গানটি। মিউজিক পরিচালনা করে আমার খুব ভালো লেগেছে। গানটি দর্শক শ্রোতাদের মন জয় করতে পারবে।

 

ভোরের আকাশ/নি

মন্তব্য

Beta version