-->

প্রিয়তমা নিয়ে আমেরিকা - কানাডায় শাকিব 

অনলাইন ডেস্ক
প্রিয়তমা নিয়ে আমেরিকা - কানাডায় শাকিব 

দেশীয় চলচ্চিত্রের বর্তমান সময়ের একমাত্র সুপারস্টার শাকিব খান উন্মাদনা চলছে এই মুহূর্তে। দেশের এই নাম্বার ওয়ান তারকা নায়ক অভিনীত ‘প্রিয়তমা’ ছবিটি সারাদেশে ঝড় তুলেছে এবারের ঈদে। ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে ভিড় করছেন হাজার হাজার দর্শক। এই ছবিটির গান ও গল্প দর্শকদের ভীষণভাবে আলোড়িত করেছে।

 

শাকিব খান অভিনীত নতুন এই ছবিটি দেশে সাফল্যের পর এবার মুক্তি পাচ্ছে সুদূর আমেরিকায়। আগামী ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাবে ছবিটি। এই তথ্য নিশ্চিত করেছেন ‘প্রিয়তমা’র আন্তর্জাতিক পরিবেশনা সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রো'র কর্তা সজীব সপ্তক ও শাকিব খান।

 

এই প্রসঙ্গে শাকিব খান বলেন, বৈরী আবহাওয়া উপেক্ষা করে পরিবার - পরিজন সবাইকে সাথে নিয়ে প্রেক্ষাগৃহে গিয়ে আপনারা প্রিয়তমাকে যে ভালোবাসা দিচ্ছেন, সেই ভালোবাসার কাছে আমি কৃতজ্ঞ।

 

সারাদেশের মানুষের ভালোবাসায় ধন্য হয়ে আগামী ৭ জুলাই সুদূর আমেরিকা-কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘প্রিয়তমা’। এভাবে সবার মন জয় করে ‘প্রিয়তমা’র ভালোবাসা ছড়িয়ে যাবে সমগ্র পৃথিবীতে।

 

‘প্রিয়তমা’য় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। আরও আছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে এটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।

 

মুক্তির পর থেকে দেশের প্রেক্ষাগৃহে ছবিটি সাড়া পাচ্ছে দারুন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version