-->

প্রতিটি গালির জন্যে আমি টাকা পাই: নুসরাত ফারিয়া

অনলাইন ডেস্ক
প্রতিটি গালির জন্যে আমি টাকা পাই: নুসরাত ফারিয়া

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়তই নিজের আবেদনময়ী ছবি পোস্ট করেন নুসরাত ফারিয়া। মাঝে মধ্যেই সামাজিক মাধ্যমে তার সেই নজরকাড়া ছবি আলোচনায় আসে। আবার কোনো কোনো ছবি ব্যাপক সমালোচনারও সৃষ্টি করে।

 

এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ নামের একটি ছবিতে আইটেম গানে আবেদনময়ী নাচ দিয়ে অনেকের ঘুম কেড়েছেন ফারিয়া। অবশ্য তার এই আইটেম গান নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে, এখনও হচ্ছে। এর বাইরে সম্প্রতি আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু সেক্সী পোজের ও খোলামেলা ছবি পোস্ট করে সমালোচনার মুখে পড়েছেন এই মডেল - অভিনেত্রী।

 

জানা গেছে, নুসরাত ফারিয়া সম্প্রতি তুরস্কে গিয়েছেন। সেখানেই গরমের সময়টা কাটাচ্ছেন। শুধু তাই নয়, নিজের এই অবসর উদযাপন সামাজিক মাধ্যমে হালনাগাদ করছেন। নুসরাত ফারিয়া তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দুটি ছবি পোস্ট করে ইংরেজিতে একটি ক্যাপশন লিখেছেন। ক্যাপশনের ভাবার্থ হচ্ছে - প্রচণ্ড গরমের সমস্যা, তবে আমি গ্রীষ্মকালকে বোঝাতে চাইছি।

 

নুসরাত ফারিয়া তার ছবি পোস্টের সঙ্গে সঙ্গে তার ফলোয়ার ও ভক্তরা মন্তব্য করতে যেন ঝাঁপিয়ে পড়েন। ছবির কমেন্ট বক্সে ইতিবাচক মন্তব্যের চেয়ে নেতিবাচক মন্তব্য বেশি করছেন সবাই। সেখানে নেটিজেনরা নুসরাত ফারিয়াকে ছেড়ে কথা বলছেন না।

 

যদিও এসবকে নুসরাত ফারিয়া একেবারে খেয়াল করেন না। এর আগে এক প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন, আপনাদের প্রতিটি গালির জন্য আমি নির্দিষ্ট টাকা পাই।

 

জানা যায়, নুসরাত ফারিয়া আগেই জানিয়েছিলেন, ঈদের পর ছুটি কাটাতে তুরস্কে যাবেন, ফেরার পর শুরু করবেন নতুন ছবির কাজ। এখন দেখার বিষয়, দেশে ফিরে তিনি কবে নাগাদ নতুন ছবির শুটিং শুরু করেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version