-->

ঢাকা এসে ছদ্মবেশে প্রিয়তমা দেখলেন ইধিকা

অনলাইন ডেস্ক
ঢাকা এসে ছদ্মবেশে প্রিয়তমা দেখলেন ইধিকা

কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পালের বৃহষ্পতি এখন তুঙ্গে। ফিল্ম ক্যারিয়ারের শুরুতেই বাংলাদেশী চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন। এই জুটির ‘প্রিয়তমা’ ছবিটি জনপ্রিয়তায় দেশের গণ্ডি পেরিয়ে পৃথিবীর অনেক দেশেই এখন এটির জয়জয়কার।

 

এই ছবির মাধ্যমে দর্শকদের কাছে ব্যাপক পরিচিতি পেয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে ওপার বাংলা থেকেও ‘প্রিয়তমা’ নিয়ে এদেশের মানুষদের উচ্ছ্বাস উপভোগ করছিলেন ইধিকা।নিজের অভিনীত প্রথম ছবিটি বাংলাদেশে এসে বড় পর্দায় দেখার কথা বেশ আগেই জানিয়েছিলেন এই গ্ল্যামার গার্ল!

 

তার ইচ্ছে ছিল মাকে নিয়ে বাংলাদেশে আসার। সে লক্ষ্যেই শুক্রবার কলকাতা থেকে মা ও বোনকে নিয়ে ঢাকায় এসেছিলেন প্রিয়তমা ইধিকা পাল। ‘প্রিয়তমা’ দেখে আবার ফিরেও গেছেন নিজ দেশে। এর আগে নিজেকে দর্শকদের থেকে আড়াল করে স্টার সিনেপ্লেক্সে গিয়ে দর্শকদের সঙ্গে বসে শনিবার ‘প্রিয়তমা’র সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের শো দেখেন ইধিকা। কলকাতা ফিরে সেই অনুভূতি শেয়ার করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট দিয়েছেন তিনি।

 

ইধিকা'র সেই পোস্টে দেখা যাচ্ছে, মুখে মাস্ক পরে ‘প্রিয়তমা’র পোস্টারের দিকে তাকিয়ে আছেন প্রিয়তমা হিসেবে বিশেষ খ্যাতি পাওয়া ইধিকা। চোখ উচ্ছ্বাসে ভরা। ইধিকা লিখেছেন, আমার নিজের অনুভূতি লুকিয়ে রাখার অভ্যাস আছে বা ছদ্মবেশে করি। এবার আমি ছদ্মবেশে আমার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটিও দেখে ফেললাম! যেখানে দর্শক ছিল পরিপূর্ণ।

 

সোমবার দুপুরে ইধিকার দেওয়া ওই পোস্টে বাংলাদেশ থেকে হাজারও অনুসারী তাকে শাকিবের সঙ্গে ‘প্রিয়তমা’ ছবিতে ইতি চরিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য সাধুবাদ এবং অভিনন্দন জানান।

 

‘প্রিয়তমা’ ছবির পরিচালক হিমেল আশরাফ বলেন, প্রিয়তমা মুক্তির পর থেকে ইধিকা তার পরিবার নিয়ে ছবিটি দেখতে চাচ্ছিলেন। যেহেতু আমরা এখনও ইন্ডিয়াতে মুক্তি দিতে পারিনি সেই জন্য তিনি তার পরিবার নিয়ে বাংলাদেশে এসে ‘প্রিয়তমা’ উপভোগ করে আবার ফিরে গেছেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version