-->

ওয়েব সিরিজের আইটেম গানে নুসরাত ফারিয়া

অনলাইন ডেস্ক
ওয়েব সিরিজের আইটেম গানে নুসরাত ফারিয়া

মডেল - অভিনেত্রী নুসরাত ফারিয়া এবার ওয়েব সিরিজের আইটেম গানে নাচ করেছেন। কলকাতার বাংলা ছবির পরিচালক রাজ চক্রবর্তী নির্মাণ করছেন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এতে আইটেম গানে পারফর্ম করবেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

 

জানা গেছে, ‘মেনকা’ শিরোনামের এই আইটেম গানটির একটি পোস্টার ইতোমধ্যেই প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে নুসরাতের সঙ্গে দেখা যায় গৌরব চক্রবর্তীকে। রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে পোস্টারটি।

 

আর ক্যাপশনে লেখা হয়েছে - ‘ড্যান্স ফ্লোরে এবার আগুন লাগাতে আসছে মেনকা।’

 

এই আইটেম গানটির টিজার ফেসবুকে শেয়ার করে নুসরাত ফারিয়া লিখেছেন, খেলা হবে মেনকার সাথে। আইটেম গানটি নিয়ে তিনি বলেন, ‘আবার প্রলয়’ ওয়েব সিরেজের অপেক্ষায় ছিলেন দর্শকরা। তাদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। ৪ আগস্ট গানটি প্রকাশ হবে। ‘মেনকা’ গানটিতে আমার পারফরম্যান্স দর্শকদের ভালো লাগবে বলেই আমার প্রত্যাশা।

 

জানা যায়, ভারতের পশ্চিমবঙ্গের গোবরডাঙার সুটিয়া গ্রামের প্রতিবাদী শিক্ষক বরুণ বিশ্বাস খুনের ঘটনাকে নিয়ে কিছু সত্যি এবং কিছু কাল্পনিক ঘটনার মিশেলে ২০১৩ সালে রাজ চক্রবর্তী নির্মাণ করেন ‘প্রলয়’। গল্পে প্রধান যে সমস্যাটি তুলে ধরা হয়েছিল তা হলো, নির্বিচারে নারী ধর্ষণ। এবার তিনি দর্শকের জন্য নিয়ে এলেন ‘আবার প্রলয়’।

 

এই সিরিজে অভিনয় করেছেন সোহিনী সেনগুপ্ত, কৌশানী মুখোপাধ্যায়, লোকনাথ দে, দেবাশিস মণ্ডল। জি-ফাইভে ১১ আগস্ট থেকে দেখা যাবে সিরিজটি।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version