-->
শিরোনাম

মালয়লাম অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক
মালয়লাম অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শোবিজ ভুবনে আবারও শোকের ছায়া নেমে এসেছে। এবার এক অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর খরব পাওয়া গেছে। তার নাম অপর্ণা নায়ার। তিনি মালয়লাম টেলিভিশন ও সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। তিরুঅনন্তপুরম থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। অপর্ণার বয়স হয়েছিল ৩১ বছর।

 

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রকাশিত সংবাদ থেকে জানা গেছে, কারামানায় ৩১ আগস্ট রাতে অপর্ণাকে মৃত অবস্থায় পাওয়া যায়। যদিও সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছতেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। কারামানা পুলিশের তরফে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। অভিনেত্রী অপর্ণার স্বামী সঞ্জিত ও দুই মেয়ে, ত্রায়া ও কৃতিকাকে রেখে গেছেন। মালয়লাম বিনোদনজগতে বেশ জনপ্রিয় মুখ ছিলেন অপর্ণা নায়ার। অপর্ণা ‘মেঘাতীর্থম’, ‘মুধুগৌভ’, ‘কল্কি’, ‘কড়লু পরঞ্জা কধা’র মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন।

 

অন্যদিকে টেলিভিশনে ‘আত্মসখী’ ও ‘চন্দনামাঝা’র মতো জনপ্রিয় শোয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেন অপর্ণা। সম্প্রতি তিনি ‘কালিভিড়ু’তে আথিরার চরিত্রে সিন্ধু জ্যাকবকে সরিয়ে অভিনয় করতে শুরু করেন।

 

অপর্ণা নায়ারের মৃত্যুর খবরে শোকের ছায়া মালয়লাম বিনোদন দুনিয়ায়। তার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট নজর কাড়ছে সবার। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে, নিজের মেয়ের মিষ্টি একটি ভিডিও শেয়ার করেছিলেন।

 

দিন কয়েক আগে তিনি একটি ভিডিও কোলাজ শেয়ার করেছিলেন নিজের ছবি দিয়ে তৈরি, যেখানে নেপথ্যে নারীদের জীবনের কঠিন লড়াইয়ের কথা শোনা যায়। অনুরাগীদের সঙ্গে পরিবারের একটি ছবিও পোস্ট করেছিলেন তিনি।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version