-->
শিরোনাম

অন্তর্জাল দর্শকের জন্যে নতুন স্বাদের ছবি: সুনেরাহ

বিনোদন ডেস্ক
অন্তর্জাল দর্শকের জন্যে নতুন স্বাদের ছবি: সুনেরাহ

দেশীয় শোবিজের ট্যালেন্টেড অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। নিজের অভিনীত প্রথম ছবি 'ন ডরাই' দিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ অভিনেত্রীর টাইটেল জিতেছেন। সত্যিকার অর্থেই সুনেরাহ সৌভাগ্যবতী, নিজেও তাই মনে করেন এই গ্ল্যামার গার্ল।

 

তার অভিনীত 'অন্তর্জাল' ছবিটি অবশেষে আগামীকাল (২২ সেপ্টেম্বর) একযোগে বাংলাদেশ, আমেরিকা ও কানাডায় মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি আমেরিকা ও কানাডার দেড় শতাধিক সিনেমা প্রদর্শনের মাধ্যমে বিশাল রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছে বলে জানা গেছে। নিজের নতুন ছবি 'অন্তর্জাল' মুক্তির আগে নানা বিষয়ে সুনেরাহ কথা বলেছেন প্রতিবেদকের সঙ্গে।

 

শুরুতেই 'অন্তর্জাল' সম্পর্কে বলেন, দীপংকর দীপন পরিচালিত 'অন্তর্জাল' মুক্তি পাচ্ছে - এটা অভিনেত্রী আমার জন্যে খুবই খুশির খবর। এটি একটি সাইবার থ্রিলার ছবি। আমি অনেকদিন পর পর্দায় আসছি এই ছবিটি দিয়ে। 'অন্তর্জাল' দর্শকের জন্য যেমন নতুন স্বাদের ছবি, আমার জন্যও এটা ভিন্ন ও নতুন কিছু।

 

ক্যারিয়ারের প্রথম ছবিতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার পর দীর্ঘ একটা সময়ের বিরতির পর সুনেরাহ 'অন্তর্জাল' পর্দায় ফিরছেন - এই প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমি খুবই সৌভাগ্যবতী, প্রথম ছবিতেই জাতীয় পুরস্কার পেয়েছি। 'ন ডরাই' আমার জন্য সৌভাগ্য নিয়ে এসেছিল।

 

এরপর আর ছবিতে অভিনয় না করার পেছনে বড় কারণ ছিল করোনা মহামারি। মহামারি শেষে 'অন্তর্জাল' ছবির স্ক্রিপ্টটা ভালো মনে হয়েছে। এই ছবিটি শেষ করে অন্য ছবিতে কাজ করার পরিকল্পনা ছিল। এর মাঝে যে অন্য ছবিতে অভিনয়ের প্রস্তাব অসেনি, এমন কিন্তু নয়। এখন নতুন ছবিও আমার হাতে আছে।

 

সুনেরাহ জানান, তার পরবর্তী ছবির শুটিং খুব শীঘ্রি শুরু হওয়ার কথা রয়েছে। প্রস্তুতি অনেকটা এগিয়েছেও। শুটিংয়ে গেলেই সব জানান দিবো। আপাতত আছি 'অন্তর্জাল' নিয়েই। এই ছবিতে আমি এই জেনারেশনের তরুণী, খুব সাহসী। এখন বুদ্ধির যুগ। ইন্টারনেটের দুনিয়া এখন। এই ছবিতে আমাকে দর্শকরা নতুনভাবেই দেখবেন।

 

ছবিটির সাফল্যের বিষয়ে আমি দারুন আশাবাদী। দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছেন - এটা আমি বলতে পারি।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version