-->
শিরোনাম

টাইগার থ্রিতে কী সত্যিই ঝলক দেখবেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
টাইগার থ্রিতে কী সত্যিই ঝলক দেখবেন ক্যাটরিনা

সর্বশেষ মুক্তি পাওয়া বেশ কয়েকটি বলিউডি ছবি ও দক্ষিণী ছবি বক্স অফিসে রেকর্ড গড়ার পর আবার ভালোভাবে ঘুরে দাঁড়িয়েছে ভারতীয় চলচ্চিত্র শিল্প। এবার এই বক্স অফিস ছবির তালিকায় নাম লেখাতে যাচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার থ্রি’।

 

এই ছবির একাধিক পোস্টার প্রকাশের পর দর্শক উন্মাদনা দেখে তেমনটাই আঁচ করছেন ভারতীয় চলচ্চিত্র বোদ্ধারা। যদিও কেউ কেউ সালমানের শেষ মুক্তি পাওয়া ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটির ব্যর্থতাকে সামনে এনে নেতিবাচক কথাও ছড়াচ্ছেন।

 

বলিউড বাদশাহ শাহরুখ খানের বক্স অফিস মাতানো ছবিগুলোর সঙ্গে সালমানের টাইগার থ্রির পোস্টারে অনেকটাই মিল খুঁজে পাচ্ছেন নেটিজেনরা। এই ছবিতে যে ধুন্ধুমার অ্যাকশন থাকছে - এটা নিয়ে সকলেই একমত। আর সেই জায়গাতেই এগিয়ে থাকছেন সালমান। কারণ এই অভিনেতার অ্যাকশনধর্মী ছবি ফ্লপ হয়েছে এমন রেকর্ড খুব কমই রয়েছে। তাছাড়া এই সিক্যুয়েলের আগের পর্বগুলোও দারুণ ব্যবসা করেছে। সালমান - ক্যাটরিনা জুটিকে দারুণভাবে গ্রহণ করেছিলেন দর্শকরা।

 

অন্যদিকে, বিয়ের পর থেকে কাজের খবরে খুব বেশি ছিলেন না ক্যাটরিনা। এখনও সেভাবে গণমাধ্যমে কথা বলছেন না। কারণ হিসেবে জানা গেছে, আসন্ন দিওয়ালিতে টাইগার থ্রি মুক্তি পাবে। তাই প্রচারণার অংশ হিসেবে নিজেকে আপাতত আড়ালে রাখছেন তিনি।

 

এক্ষেত্রে অনেকেই মনে করছেন দীর্ঘ সময় পর ক্যাটরিনা - সালমান জুটির পুনঃ জুটির ছবি বক্স অফিসে প্রভাব ফেলবে। সব মিলিয়ে বোদ্ধা থেকে শুরু করে নেটদুনিয়ায় প্রায় সকলেই একমত, এই জুটির ঘুরে দাঁড়ানোর মিশন বেশ রঙিন হওয়ার সম্ভাবনাই বেশি।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version