-->

এবছর বেশি বেশি স্ক্রিপ্ট লিখব

নিজস্ব প্রতিবেদক
এবছর বেশি বেশি স্ক্রিপ্ট লিখব

মুস্তাফিজুর রহমান নাহিদ। সময়ের প্রতিশ্রুতিশীল সাহিত্যিক ও নাট্যকার। সাংবাদিকতার পাশাপাশি নিয়মিত সাহিত্যচর্চাসহ ব্যস্ত আছেন নাটক রচনায়। নতুন বছরে তার ব্যস্ততা আরও বেড়েছে। প্রতিবছর এই সময় কাটে বইয়ের প্রুফ দেখে। কারণ একুশের বইমেলায় থাকে নতুন নতুন বই। তবে এ বছর বইমেলা ঘিরে তেমন ব্যস্ততা নেই তার।

 

এ বছর বিরতি, নতুন বই থাকছে না। কারণ তড়িঘড়ি করে কিছু করতে চান না তিনি। এ বছর পান্ডুলিপি রেডি আছে তবু মেলায় নতুন বই নেই। সময় নিয়ে প্রুফ দেখবেন তারপর বইটি প্রকাশিত হবে আসছে জন্মদিনে।

 

তিনি বলেন, বর্তমান সময় কাটছে নতুন স্ক্রিপ্ট লিখে। ইতোমধ্যে ছয়টি স্ক্রিপ্ট লেখা শেষ হয়েছে। রয়েছে পুরোনো কিছু স্ক্রিপ্ট। শিগগিরই এসব স্ক্রিপ্টের চিত্রায়ন শুরু হবে। এর মধ্যে শামীম হাসান সরকারের হাতে রয়েছে সেলিব্রেটি রহস্য, ভদ্রপোলা ও হলুদ সাংবাদিক নামে তিনটি নাটক। সময়ের জনপ্রিয় অভিনেতা ও পরিচালক জুয়েল হাসানের কাছে রয়েছে বড় আব্বা ও আব্বা স্যার নামে দুটি ব্যতিক্রমধর্মী নাটকের স্ক্রিপ্ট। জুয়েল ভাই আরও কিছু কাজ করছেন। ব্যস্ততা কমলেই শুরু হবে এইসব নাটকের কাজ। অন্য একটি স্ক্রিপ্ট রয়েছে অভিনেতা ও পরিচালক শামীম জামানের কাছে।

 

এছাড়া আরও কয়েকজন পরিচালকের সাথে বেশ কিছু কাজ হবে। প্রতিটি স্ক্রিপ্টের গল্প আলাদা আলাদা। আশা করি নাটকগুলো নির্মিত হলে দর্শক দেখে আনন্দ পাবেন।

 

তিনি বলেন, আমার অভিনয় করতেও ভালো লাগে। তবে সাংবাদিকতার কারণে সময় দিতে পারি না। পরিচিতজন সবাই স্কিনে মুখ দেখতে চান। নতুন বছরে এই বিষযটিও মাথায় আছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version