-->

বাংলাদেশে এসে অভিনেতাকে কষিয়ে চড় মারেন নোরা ফাতেহি

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশে এসে অভিনেতাকে কষিয়ে চড় মারেন নোরা ফাতেহি

নোরা ফতেহি, বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম ডান্সার। দিলবার গার্ল খ্যাত এই তারকার শরীরী অঙ্গভঙ্গি ঝড় তোলে দর্শকদের হৃদয়ে। তবে নোরার জীবনেও রয়েছে বিব্রতকর অতীত। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে অভিনেত্রীর পুরোনো একটি সাক্ষাৎকার।

কপিল শর্মার শো-তে হাজির হয়ে নোরা জানান, তার প্রথম ছবি ছিল ‘রোর: টাইগ্রেস অফ দ্য সুন্দরবনস’। ওই ছবির শুটিং সেটেই নোরা ও তার সহ অভিনেতা একে অপরকে কষিয়ে চড় মারেন। নোরা বলেন, জঙ্গলে সিনেমার শুটিং চলছিল। সহ অভিনেতা তার সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন। বিষয়টি মানতে না পেরে তাকে কষিয়ে এক চড় দেন অভিনেত্রী। এরপরই শুরু দুজনের মধ্যে হাতাহাতি।

কেউ কাউকে ছেড়ে দিতে নারাজ। মহিলা বলে তাকে ছাড় দেননি অভিনেতা। নোরাকে পাল্টা চড় মারেন ছবির নায়ক। এরপর একে অপরের চুল ধরেও টানাটানি করেন। ইউনিটের অনেকেই এগিয়ে এসে দুজনকে থামানোর চেষ্টা করেন।

সাম্প্রতিক সময়ে পাপারাৎজ্জিদের ছবি তোলার ধরণ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন নোরা। শরীরের বিশেষ অঙ্গে ক্যামেরা ফোকাস করেন বলে অভিযোগ অভিনেত্রীর। যেকোনও অনুষ্ঠানেই মহিলাদের বিভিন্ন অ্যাঙ্গেলে দাঁড়ানোর অনুরোধ করেন পাপারাজ্জিরা। এমনভাবে ক্যামেরা ফোকাস করা হয় যা ভীষণই অস্বস্তিকর তারকাদের জন্য।

এক সাক্ষাৎকারে মরোক্কান সুন্দরী ক্ষোভ উগরে দিয়ে বলেন, ‘আমার মনে হয় পাপারাৎজ্জিদরা এরকম পশ্চাৎ দেখেননি। এটা শুধু আমার সঙ্গে হয় এমনটা নয়। যেকোনও অভিনেত্রীর সঙ্গেই এই ঘটনা ঘটান পাপারাজ্জিরা। অনেক সময় হয়তো পশ্চাৎদেশ জুম করে দেখান না কিন্তু, শরীরের অন্য অংশে সেটা করা হয়। অনেক সময় তো জুম ইন করার মতো কিছু থাকেও না। সে সময় কীসের উপর ফোকাস করেন পাপারাৎজ্জিরা?’ প্রশ্ন তোলেন অভিনেত্রী।

নোরার সংযোজন, ‘আমি আমার শারীরিক গঠন নিয়ে খুশি। এজন্য নিজেকে লাকি মনে হয়। আমি কখনোই নিজের শরীরের গঠন নিয়ে অস্বস্তিবোধ করি না।’

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version