-->
শিরোনাম

আমি সারাজীবন একজন সুগার ড্যাডি খুঁজছিলাম : প্রসূন আজাদ

নিজস্ব প্রতিবেদক
আমি সারাজীবন একজন সুগার ড্যাডি খুঁজছিলাম : প্রসূন আজাদ

এবার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী নিজের অভিনয় ছেড়ে দেওয়ার কারণ বললেন । নিজের ফেসবুকে নিজের স্বামী ফারহান গাফফারের সঙ্গে একটি ছবি প্রকাশ করে পাশাপাশি তিনি অভিনয় থেকে সরে যাওয়ার কারণ হিসেবে জানান ‘সবার সবকিছু ফাঁস হয়ে যাচ্ছে তাই আমি নিজেই আমার গোপন তথ্য ফাঁস করতে চলি এসেছি।’

তিনি তার ¯স্বামীকে সুগার ড্যাডি সম্বোধন করে লিখেছেন, “এটা আমার সুগার ড্যাডি। যে আমার জীবনে আসার পর আমি কাজকর্ম বন্ধ করে দিছি। যারা মনে করতেছেন ডিরেক্টর গিল্ডের চক্রান্ত আর শিল্পীসংঘের নষ্টামির কারণে আমার অভিনয় জীবন শেষ, তাদের জানাতে চাই, কথাটা পুরোটা বেঠিক না।

একটু একটু সঠিক। উত্তেজনায় আমি কিছু ভুল কথা বলে ফেলছি যেমন ‘আমার জীবনটা শেষ করে ফেলছে সরকার দলের কালাবেটিরা’ এরকম নোংরা কথার জন্য আমি খুবই লজ্জিত। আমি নিজেও কালা। তাই রেসিস্ট কথা বলা সমর্থন করি না।”

অভিনেত্রী আরও লেখেন, ‘আমি সারা জীবন এমন একজন সুগার ড্যাডি খুঁজছিলাম যে মাঝ পথে গায়েব হয়ে যাবে না আর আমার টাকা পয়সা মেরে চলে যাবে না।

অবশেষে আমি এমন একজনকে পাই এবং তীব্র লাইট গরম রোদে সুটিং করার মতোন আর্মি জব থেকে আমি সরে আসতে পেরেছি। নিয়মিত সুটিং করা হয় নাই। কিন্তু চরিত্র তো বদলানো কঠিন তাই আনন্দে খুশিতে বছর খানেক পর পর কিছু কাজ করব এমনটাই ইচ্ছা ছিল। তবে ইদানিং খুব মন চায় ১/২ বছরের মধ্যে আবার নিয়মিত হব। স্বপ্ন দেখতে ক্ষতি কি।’

বিয়ের পর রীতিমতো সংসারী হয়েছেন অভিনেত্রী। ঘর আলো এসেছে ফুটফুটে এক সন্তান।

স্বামী-সংসার নিয়ে ব্যস্ত অভিনেত্রীকে এখন অভিনয়ে দেখা যায় না বললেই চলে। তবে সামাজিক মাধ্যমে নিয়মিত প্রসূন। বিভিন্ন বিষয়ে নিয়মিত মতামত প্রকাশ করেন প্রসূন।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version