-->

মুক্তি পেয়েছে রাফীর ‘মায়া’

বিনোদন ডেস্ক
মুক্তি পেয়েছে রাফীর ‘মায়া’

নারীর সংগ্রাম, পারিবারিক টানাপোড়েন, মাদক, সমাজের নানান বাস্তব ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘মায়া’। দাম্পত্য জীবনে নানান টানাপোড়েন থাকে। তারপরও কী অদ্ভূত মায়ায় দু’জন দু’জনকে ভালোবেসে মায়ার বাঁধনে থেকে যায়, কাটিয়ে দেয় সারাটা জীবন। এমন গল্পকে উপজীব্য করে নির্মিত হয়েছে রায়হান রাফীর নতুন সিনেমা ‘মায়া’। যার মাধ্যমে লম্বা সময় পর একসঙ্গে পর্দায় ফিরেছে জনপ্রিয় জুটি মামনুন ইমন ও সারিকা সাবরিন।

ছবিটি ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে বিঞ্জ অ্যাপে। এ উপলক্ষে এদিন সন্ধ্যায় আয়োজন হয়েছে জমকালো এক প্রদর্শনী। এতে ‘মায়া’ টিমের মামনুন ইমন, সারিকা সাবরিন ও রায়হান রাফী ছাড়াও ছবিটির নিবেদক প্রতিষ্ঠান রিমার্ক এইচবির সিনিয়র অপারেটিভ ডিরেক্টর হাসান ফারুকসহ লিলি টিমের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আরও ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, প্রার্থনা ফারদিন দীঘি, সামিরা খান মাহি, রুকাইয়া জাহান চমকসহ অনেকেই।

প্রদর্শনী শেষে ইমন বলেন, এটি আমার প্রথম ওটিটি কনটেন্ট, তাই আমার জন্য বিষয়টি সত্যিই মায়াময়। রায়হান রাফী তার অপূর্ব নির্মাণশৈলী দিয়ে দর্শকদের নিয়ে গেছেন এক সম্পূর্ণ ভিন্ন আবহে। আমি আশা রাখি ছবিটি দর্শকদের ভালোবাসায় সুপারহিট ওটিটি কনটেন্ট হিসেবে জায়গা করে নেবে। নিজের ছবির বিশেষ প্রদর্শনীতে এসে গণমাধ্যমের সামনে রাফী বলেন, এটা আমার একদমই অন্যরকম একটা ছবি। আপনারা জানেন আমি সিনেমার পাশাপাশি ওয়েব ফিল্ম বানাই।

এটি ‘তুফান’র আগেই বানিয়েছিলাম। বানানোর আগে চিন্তা করছিলাম এই সিনেমাতে আমি এমন দু’জনকে কাস্ট করব যারা এক সময়ে বড় স্টার ছিল, অনেক জনপ্রিয় ছিল এবং এখনো কাজ করছে। তারা হলেন, ইমন-সারিকা। আমার চ্যালেঞ্জ ছিল যে এই দু’জনকে নতুন করে আবিষ্কার করার। সেটা আমি করেছি। এখন বাকিটা দর্শক দেখে জানাবেন।

প্রিমিয়ারে হাজির হয়ে বিদ্যা সিনহা মিম বলেন, যে কনটেন্টের নির্মাতা রায়হান রাফী সেটা নতুন কিছুই হবে বলে আমার বিশ্বাস ছিল। সেই সঙ্গে ইমন ভাইয়াকে অনেক দিন পর নতুন একটা লুকে দেখেছি। সারিকাকেও নতুন রূপে হাজির করা হয়েছে। এই ওয়েব ফিল্মের তিনজন মানুষই আমার খুব কাছের।

‘মায়া’ দেখার পর দীঘি বলেন, ইমন ভাই ও সারিকা আপু উভয়কেই নতুনভাবে আবিষ্কার করলাম। এখানে দুজনেই দারুণ অভিনয় করেছেন। অবশ্য গল্পে দারুণ অভিনয় করার সুযোগও ছিল। আমার কাছে মনে হয়েছে দু’জনই পাল্লা দিয়ে এতে অভিনয় করেছেন।

ভোরের আকাশ/রন

মন্তব্য

Beta version