-->
শিরোনাম

কি খেলায় মেতেছেন সাদিয়া আয়মান

বিনোদন ডেস্ক
কি খেলায় মেতেছেন সাদিয়া আয়মান

তরুণ প্রজন্মের আলোচিত অভিনেত্রী সাদিয়া আয়মান। সোশ্যাল মিডিয়াতে সরব উপস্থিতি এই সুন্দরীর। এবার ভক্তদের আবদার মেটাতে দেখা যাচ্ছে সাদিয়াকে। সোশ্যাল মিডিয়াতে একটি গেম খেলছেন তিনি। এই গেমটি হলো ‘আস্ক অর টেল’।

খেলার ধরনটি সাদিয়াকে যে কোনো প্রশ্ন করা যাবে এবং তার উত্তরও দিচ্ছেন অভিনেত্রী। এছাড়া সাদিয়ার উদ্দেশে ভক্তদের কোনো অনুরোধ থাকলে সেটিও পূরণ করছেন। সেটি আবার ফেসবুক স্টোরিতে শেয়ারও করছেন।

সোমবার থেকে খেলাটি শুরু করেছেন সাদিয়া আয়মান। স্টোরির টাইমলাইনে একাধিক স্ক্রিনশটের দেখা মিলেছে। সেখানে সাদিয়ার উদ্দেশে এক ভক্তের বার্তায় দেখা যায়, ‘আপনার ওয়ালপেপারটি দেখান’। উত্তরে নিজের মোবাইল ফোনের ওয়ালপেপারের স্ক্রিনশট তুলে ধরেন তিনি।

এক ভক্ত তাকে জিজ্ঞেস করেন, ‘থাইল্যান্ডের সবচেয়ে ভালো জায়গা কোনটা’? উত্তরে সাদিয়া সেই স্থানের ছবি দেখিয়ে ইংরেজিতে লিখেছেন, ‘আই লাভ ফুকেট অ্যান্ড ভাইবস দেয়ার’।

এক ভক্তের আবদার, ‘আমার জন্য একটি সেলফি নিন এবং সেটি আপলোড করুন’। রীতিমতো তাই করলেন অভিনেত্রী! ছবি তুলেই আপলোড দিলেন স্টোরিতে।

অসংখ্য নাটকে অভিনয় করতে দেখা গেছে সাদিয়া আয়মানকে। দর্শকের কাছে অল্প সময়েই জনপ্রিয় হন তিনি। তার সাবলীল অভিনয়ে মুগ্ধ দর্শক।

 

ভোরের আকাশ/রন

মন্তব্য

Beta version