-->
শিরোনাম

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালকের সঙ্গে বিপিএসএমটিএ প্রতিনিধি দলের স্বাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক
স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালকের সঙ্গে বিপিএসএমটিএ প্রতিনিধি দলের স্বাক্ষাৎ

মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ বাস্তবায়নের জন্য বেকার এন্ড প্রাইভেট সার্ভিসেস মেডিকেল টেকনোলজিস্ট এ্যাসোসিয়েশন(বিপিএসএমটিএ) এর ধারাবাহিক প্রচেষ্টার অংশ হিসেবে গতকাল বিকাল ৪ টায় বিপিএসএমটিএ এর একটি প্রতিনিধি দল স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক(প্রশাসন) ডা. সামিউল ইসলাম সাদীর সাথে সাক্ষাৎ করেন।

 

তার সাথে প্রতিনিধি দলের ধারাবাহিক আলোচনার অংশ হিসেবে ২০১৩ এবং ২০২০ সালের নিয়োগের সর্বশেষ অবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

 

স্বাস্থ্য অধিদপ্তেরর পরিচালক(প্রশাসন) ২০১৩ সালের নিয়োগ বাস্তবায়নের নীতিগত সিদ্ধান্ত হয়েছে বলে প্রতিনিধি দলকে অবহিত করেন এবং ২০২০ সালের নিয়োগ অবিলম্বে বাস্তবায়িত করার লক্ষ্যে স্বাস্থ্যমন্ত্রী এবং স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের আন্তরিক প্রচেষ্টা অব্যহত আছে বলে প্রতিনিধি দলকে অবগত করেন।

 

বিপিএসএমটিএ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, আমরা জানতে পারলাম যে অর্থ মন্ত্রণালয় থেকে বাজেট বরাদ্দ হয়ে গেছে। এঅবস্থায় বিপিএসএমটিএ কেন্দ্রীয় সংসদ আশাবাদ ব্যক্ত করে যে দ্রুত সময়ের মধ্যে নিয়োগ বাস্তবায়িত হবে।

 

 

এই নিয়োগ বাস্তবায়নের মাধ্যমে দেশের রোগ নির্ণয় ক্ষেত্রের গতিশীলতা বৃদ্ধি পাবে এবং সেই সাথে প্রধানমন্ত্রীর নির্বাহী আদেশ বাস্তবায়িত হবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version