-->
শিরোনাম

আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্ঠান

আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটির সেমিনার হলে পাবলিক হেলথ্ বিভাগের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

শুক্রবার সকাল ১১ টায়  অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. আবুল হাশেম ।

 

সভাপতিত্ব করেন পাবলিক হেলথ বিভাগের প্রধান অধ্যাপক ডা. রুহুল ফুরকান সিদ্দিক।

 

বিশেষ অতিথি ছিলেন ডিজিএইচএস (স্বাস্থ্যশিক্ষা) পরিচালক অধ্যাপক মো. আমির হোসাইন (রাহাত), আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটির ট্রেজারার অধ্যাপক ড. মো. ফজলে আলী এবং রেজিস্ট্রার কর্ণেল (অব.) মো. আনিসুর রহমান চৌধুরী, পিএসসি।

 

স্বাগত বক্তব্য রাখেন আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটির ছাত্র উপদেষ্টা মো. বজলুর রহমান।

 

বিশেষ অতিথি অধ্যাপক মো. আমির হোসাইস (রাহাত) বলেন, স্বাস্থ্য সেবা জনগণের আরও দোরগোড়ায় পৌছে দেওয়ার জন্য পাবলিক হেলথ বিশেষজ্ঞগন অগ্রণী ভূমিকা রাখছেন। সেই লক্ষ্যে আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটি পাবলিক হেলথ বিশেষজ্ঞ তৈরী কল্পে এমপিএইচ কোর্স চালু করেছে। আমার দৃঢ় বিশ্বাস আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটির এই যুগোপযোগী প্রচেষ্ঠা সফল ও সার্থক হবে।

 

প্রধান অতিথি অধ্যাপক ড. আবুল হাশেম বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সোনার বাংলায় স্বাস্থ্য ব্যবস্থাকে উন্নততর করার লক্ষ্যে আনোয়ার খান মডার্ণ ইউনিভার্সিটি এমপিএইচ কোর্স চালু করেছে। এখানে একদল দক্ষ ও অত্যন্ত মেধাবী শিক্ষক দ্বারা কোর্স পরিচালিত হচ্ছে। আমার বিশ্বাস এই কোর্সের লক্ষ জ্ঞান অর্জণের মাধ্যমে বাংলাদেশের স্বাস্থ্যসেবার মানকে আরও উন্নত করা সম্ভব হবে। সভায় অন্যান্য অতিথিগন ও মূল্যবান বক্তব্য রাখেন। সভার শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং নবীনদের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version