-->
শিরোনাম

প্লাস্টিক সার্জন ডা. মো. শাখাওয়াত হোসেনের মৃত্যুতে স্বাস্থ্যমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক
প্লাস্টিক সার্জন ডা. মো. শাখাওয়াত হোসেনের মৃত্যুতে স্বাস্থ্যমন্ত্রীর শোক
প্লাস্টিক সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. শাখাওয়াত হোসেন

২৪ জানুয়ারি, বুধবার, বিকাল ৫ টায় রাজধানীর কল্যাণপুরের ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে ন্যাশনাল ইন্সটিটিউট অফ ট্রমাটোলজী, অর্থোপেডিক এন্ড রিহ্যাবিলিটেশন (NITOR) হাসপাতালে কর্মরত প্লাস্টিক সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. শাখাওয়াত হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

 

মৃত্যুকালে তার বয়স ছিল মাত্র ৫১ বছর। দেশের একজন উদীয়মান প্লাস্টিক সার্জিক্যাল চিকিৎসক এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

 

বিশ্ব স্বাস্থ্য সংস্থার ১৫৪তম বৈঠকে অংশ নিতে বর্তমানে সুইজারল্যান্ডের জেনেভায় অবস্থানরত স্বাস্থ্যমন্ত্রী এক শোক বার্তায় জানিয়েছেন,"দেশের প্লাস্টিক সার্জিক্যাল চিকিৎসায় ডা. মো. শাখাওয়াত হোসেন ছিলেন একজন নিবেদিত প্রাণ চিকিৎসক। তাঁর বয়স হয়েছিল মাত্র ৫১ বছর। কিন্তু এই বয়সেই তিনি অত্যন্ত দক্ষতার সাথে সব কাজে নিজের নাম সফলদের কাতারে লিখতে পেরেছেন। বেঁচে থাকলে হয়তো আরো অনেক দূর এগিয়ে যেতেন। তাঁর এই অকাল মৃত্যু শুধু প্লাস্টিক সার্জারি পরিবারের জন্য নয়, বরং গোটা চিকিৎসক সমাজের জন্য এক অপূরনীয় ক্ষতি। এই ক্ষতি সহজে পুরণ হবার নয়।"

 

 

স্বাস্থ্যমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মহান সৃষ্টিকর্তা যেনো মরহুম ডা. শাখাওয়াত হোসেনকে জান্নাতবাসী করেন সেজন্য স্বাস্থ্যমন্ত্রী মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করেন।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version