logo
আপডেট : ২৩ জানুয়ারি, ২০২২ ১২:১৭
শীর্ষ অভিনেত্রীর তালিকায় ক্যাটরিনা

শীর্ষ অভিনেত্রীর তালিকায় ক্যাটরিনা

বিনোদন জগতে সেলিব্রেটিদের প্রতি নজর সবার। তাদের ব্যক্তিজীবন, জীবনবসনের প্রতি দর্শকের আগ্রহের শেষ নেই। এসবের মাঝে আবার লুক, স্টাইলিং বিষয়গুলো দর্শকের নজরে সবসময় থাকে। এবার এমনি একটি জরিপ হলো বলিউডে।
প্রিয়াংকা চোপড়া, দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানাওয়াত, কারিনা কাপুরের মতো তারকাদের পেছনে ফেলে শীর্ষ ভারতীয় অভিনেত্রীর স্থান দখল করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি বলিউডের শীর্ষ তারকা নির্ধারণে একটি জরিপ চালায় ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে। ‘মুড অব দ্য নেশন’ শিরোনামের এ জরিপে ক্যাটরিনা কাইফ সবার ওপরে।


অভিনয় ও বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। এরপরও এ বলিউড সেনসেশন প্রিয়াংকা চোপড়া, দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানাওয়াত, কারিনার মতো তারকাদের পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছেন।

‘মুড অব দ্য নেশন’ শীর্ষক জরিপে ক্যাটরিনা ৭.২ শতাংশ ভোট পেয়ে শীর্ষস্থান অর্জন করেছেন। ৬.৮ শতাংশ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন দীপিকা পাড়–কোন, ৬.৩ শতাংশ ভোট পেয়ে প্রিয়াংকা চোপড়া তৃতীয়, ৩.৬ শতাংশ ভোট পেয়ে তালিকায় চতুর্থ অবস্থানে কঙ্গনা রানাওয়াত এবং ৪.৯ শতাংশ ভোট পেয়ে পঞ্চম স্থানে অবস্থান করছেন কারিনা কাপুর।

ক্যাটরিনা কাইফের ২০২১ সালের দ্বিতীয়ার্ধটি পেশাদার এবং ব্যক্তিগতভাবে চমৎকার কেটেছে। এ সময় মুক্তি পাওয়া ব্লকবাস্টার হিট ‘সূর্যবংশী’ সিনেমায় অভিনয় করেন তিনি।

যা বক্স অফিসে মহামারি পরবর্তী রেকর্ড ভেঙে দেয় এবং থিয়েটার ব্যবসাকে পুনরুজ্জীবিত করতে সহায়তা করে। এ ছাড়া অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে তার প্রেম-বিয়ের বিষয়টি ছিল তুমুল আলোচনায়।