logo
আপডেট : ৩১ জানুয়ারি, ২০২২ ১৫:৫৭
বিগ বস ১৫ জিতেছেন তেজস্বী

বিগ বস ১৫ জিতেছেন তেজস্বী

ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’। এই প্রতিযোগিতার ১৫তম আসরে বিজয়ী হয়েছেন তেজস্বী প্রকাশ। ১২০ দিন বিগ বসের ঘরে থাকার পর বিজয়ীর ট্রফি ছিনিয়ে আনলেন টেলিভিশন পর্দার জনপ্রিয় এই তারকা।
 রোববার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে ‘বিগ বস ১৫’-এর গ্র্যান্ড ফিনালে।

বিজয়ীর নাম ঘোষণা করেন সালমান খান। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর প্রকাশ করেছে। প্রতীক সেহজপাল, শমিতা শেঠি, তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা ও নিশান ভাটকে নিয়ে শুরু হয় এবারের আসরের গ্র্যান্ড ফিনালে। এতে প্রথম রানার আপ হয়েছেন প্রতীক, তৃতীয় অবস্থানে রয়েছেন করণ কুন্দ্রা, চতুর্থ অবস্থানে রয়েছেন শমিতা শেঠি।

এ আসরের বিজয়ী তেজস্বী পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ট্রফি ও ৪০ লাখ রুপি। তেজস্বী বলেন—‘যারা আমার এই স্বপ্ন বাস্তবায়নে সহযোগিতা করেছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ। চার মাসের চ্যালেঞ্জিং সময় পার করার পর স্বপ্ন সত্যি হয়ে ধরা দিয়েছে। ঘরে ট্রফি এসেছে।


গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বিগ বসের পাঁচ প্রাক্তন বিজয়ী। ১০ লাখ রুপি বাক্সবন্দি করে তারাই ঘরের মধ্যে যান। এ তালিকায় ছিলেন—গৌতম গুলাটি, উর্বশী ঢোলাকিয়া, গওহর খান, হিনা খান আর রুবিনা দিলায়েক। তারা প্রস্তাব রাখেন ট্রফি বা ১০ লাখ রুপি—এ দুটোর মধ্য থেকে একটি বেছে নিতে হবে নিশান্তকে। আর সেটা নিয়ে বেরিয়ে যান আরেক প্রতিযোগী নিশান্ত ভাট।