logo
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০২২ ১২:১৪
আসছে শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২

আসছে শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১১ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চলচ্চিত্র শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২। দেবাশীষ বিশ্বাস পরিচালিত জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস জুটির এ চলচ্চিত্রটি দীর্ঘদিন পর মুক্তি পেতে যাচ্ছে।


সিনেমার মুক্তি উপলক্ষে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘প্রবীণ অভিনেতা সাদেক বাচ্চুর জীবনের শেষ সিনেমা হিসেবে বিশেষভাবে তাকে স্মরণ করছি।

ভালোবাসা দিবসের দর্শকরা যে ধরনের সিনেমা দেখছে চায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ তেমনি একটি রোমান্টিক ফ্যান্টাসি ধরনের সিনেমা। গত বছর ভালোবাসা দিবসে আমরা চলচ্চিত্রটি মুক্তি দিতে চেয়েছিলাম কিন্তু করোনা পরিস্থিতির কারণে সম্ভব হয়নি। বর্তমানে সাধারণ মানুষ ব্যাপকহারে টিকা গ্রহণ করায় আমরা রিলিজের সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি, দর্শকরা স্বাস্থ্যবিধি মেনে হলে আসবেন এবং দারুণ উপভোগ করবেন।

অভিনেতা বাপ্পী চৌধুরী এবং অপু বিশ্বাস

 


তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা। চলচ্চিত্রটির পাওয়ার্ড বাই ‘এসএমসি ফ্রুটি’।