logo
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০২২ ১৭:২৯
নিপুনের ভর্তির জন্য নেওয়া ঋণ পরিশোধ করলেন এমপি
নীলফামারী প্রতিনিধি

নিপুনের ভর্তির জন্য নেওয়া ঋণ পরিশোধ করলেন এমপি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) ভর্তির জন্য নিপুন বিশ্বাসের বাবা প্রেমানন্দ বিশ্বাস সুদের ওপর যে টাকা নিয়েছিলেন তা নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর পরিশোধ করছেন।


বুধবার রাতে নীলফামারীর শহরের শহীদ আলী হোসেন সড়কে অবস্থিত এমপির বাড়িতে নিপুনের বাবা প্রেমানন্দ বিশ্বাসের হাতে এই টাকা তুলে দেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান।

প্রেমানন্দ বিশ্বাস জানান, ছেলেকে ভর্তির আগে ৩০ হাজার টাকা সুদের উপর নেন তিনি। সেই টাকা ছেলের হাতে দেন। বিষয়টি জানতে পেয়ে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর ঢাকা থেকে তার সঙ্গে মোবাইলে কথা বলেন। তিনি মন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিষয়ে ওয়াদুদ রহমান বলেন, ‘এমপি বিষয়টি জেনে তাৎক্ষণিক উদ্যোগ নেন। যার অংশ হিসেবে নিপুনের বাবার হাতে নগদ টাকা তুলে দেওয়া হয়। এ ছাড়া নিপুনের পাশে থাকার প্রত্যয় জানিয়েছেন আসাদুজ্জামান নূর।’


এদিকে যথাসময়ে উপস্থিত হতে না পারায় যবিপ্রবি ভর্তি হতে না পারা সেই নিপুণ বিশ্বাসের ভর্তির সব ধাপ সম্পন্ন হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে যবিপ্রবির শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগে ২০২০-২১ সেশনে ভর্তি কার্যক্রম শেষ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।