logo
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০২২ ২১:৪৩
মাইক্রো-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪
চাঁদপুর প্রতিনিধি

মাইক্রো-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

চাঁদপুরের মতলবে মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন। বৃহস্পতিবার সন্ধ্যায় বরদিয়া বাজার জামে মসজিদ সংলগ্ন আড়ং বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- মতলব উত্তর উপজেলার ঘনিয়ারপাড় গ্রামের অটোরিকশা চালক জসিমউদ্দিন মোল্লা (৪৯), চাঁদপুর শহরের পুরাণবাজার এলাকার হানিফ বেপারী (২৮), চাঁদপুর শহরের নতুনবাজার এলাকার নুপুর (১৪) ও ৭০ বছর বয়সী এক বৃদ্ধা নারী। তার পরিচয় এখনো পাওয়া যায়নি।


প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মাইক্রোবাসটি মতলব থেকে চাঁদপুর সদরের দিকে যাচ্ছিল। আড়ং বাজার এলাকায় বিপরীত দিক থেকে যাওয়া অটোরিকশার সঙ্গে এর সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পরে আরও তিনজনের মৃত্যু হয়।


দুর্ঘটনায় আহত পপি আক্তার নামে একজনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আরো এক যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।


এদিকে বিক্ষুব্ধ জনতা প্রায় ঘণ্টা খানেক সড়কে যান চলাচল বন্ধ করে রাখে। ঘটনাস্থলে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, এসআই মো. আবু ফজলসহ পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।


মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, ঘটনাস্থল থেকে নিহত সিএনজি অটোরিকশা চালকের লাশ ও মাইক্রোবাস এবং সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।