logo
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০২২ ১১:১৫
‘দাদাগিরি’র ট্রফি জিতলেন ভুবন বাদ্যকর

‘দাদাগিরি’র ট্রফি জিতলেন ভুবন বাদ্যকর

‘দাদাগিরি’র মঞ্চে প্রতিযোগিতায় নামার আগে ভুবনকে খেলার নিয়ম বুঝিয়ে দেওয়া হয়েছিল। গান, বাদাম ইত্যাদি বিষয়েই তাকে প্রশ্ন করা হয়েছিল। সবাই ভেবেছিলেন, তিনি হয়তো উত্তর দিতে পারবেন না। এখানেও সবাইকে চমকে দিয়েছেন বাদাম কাকু।

নিজের প্রতিভায় সবাইকে হারিয়ে শেষ হাসি হেসেছেন ভুবনই। দাদা সৌরভ গাঙ্গুলীর হাত থেকে যখন ট্রফি নিয়েছেন, তখন হাততালিতে ফেটে পড়ে প্রতিযোগিতার মঞ্চ। অন্যদিকে সৌরভকে কাছ থেকে দেখতে পাওয়ার সুযোগ পেয়ে দারুণ খুশি ভুবন।

আর তাই সৌরভের জন্য মিষ্টি ও বাদাম নিয়েই দাদাগিরির মঞ্চে হাজির হোন বীরভূমের এই বাদাম কাকু। জানা যায়, দাদাগিরির এই পর্বটি আগামী ১৯ বা ২০ ফেব্রুয়ারি টিভিতে দেখানো হবে। ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, কলকাতা কখনো দেখেননি ভুবন।

খুব ইচ্ছে ছিল কলকাতায় আসার। কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার পর, গোটা দুনিয়া থেকে ভুবনের কাছে ছুটে গিয়েছিলেন ইউটিউবাররা। সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে দিতে ক্লান্ত হয়ে গিয়েছিলেন তিনি। সেই সময়ই দুঃখের সঙ্গে ভুবন বাদ্যকর জানিয়েছিলেন, কেউ তার বাদাম কেনেন না, সবাই গান গাইতে বলেন! সম্প্রতি ভুবন কলকাতায় এসেছিলেন, রেকর্ডিং করেছেন নিজের গানও।


এদিকে মাস দুয়েক আগে ‘বাদাম অফিশিয়াল’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ হয়েছে। এতে ভুবন বাদ্যকরকে চোখে সানগ্লাস দিয়ে র‌্যাপের তালে নেচে গানটি গাইতে দেখা গেছে। শুধু তাই নয়, এতে তার সঙ্গে একজন নারীও নেচেছেন, যা ভিডিওটির দর্শকের মাঝে বাড়তি বিনোদন জুগিয়েছে।