logo
আপডেট : ৬ ফেব্রুয়ারি, ২০২২ ১১:৫৯
ক্যামেরায় ধরা পড়ল ভূত!

ক্যামেরায় ধরা পড়ল ভূত!

ওই দলের ম্যানেজিং ডিরেক্টর র‌্যাচেল পার্সনস বলেন, এর আগেও বহু ভূতের ছবি ক্যামেরাবন্দি করেছি। কিন্তু লিঙ্কনশায়ারের এই ভূতের ছবি অসাধারণ। ভূতে বিশ্বাস করেন? এই প্রশ্নটা করলে কেউ বলবেন হ্যাঁ, আবার অনেকেই বলবেন, না। তবে ভূত নিয়ে চর্চা অজ পাড়াগাঁ থেকে অত্যাধুনিক শহর এবং প্রগতিশীল সমাজেও হয়। এমনকি ভ‚ত ধরার জন্য বিভিন্ন জায়গায় ভূত শিকারিদেরও অভাব নেই।


তেমনই লন্ডনের একদল ভূত শিকারি সম্প্রতি দাবি করেছেন, লাইভস্ট্রিম করার সময় লিঙ্কনশায়ারের একটি ভূত ক্যামেরায় ধরা পড়েছে। সেই ছবি তারা প্রকাশ্যেও এনেছেন, যা নিয়ে নেটমাধ্যমে শোরগোল পড়ে গেছে। রেটফোর্ড গোস্ট হান্টার্স নামে ওই দলটি সম্প্রতি লিঙ্কনশায়ারের মেথেরিংহ্যাম ঘাঁটিতে গিয়েছিল। ওই জায়গাটি ক্যাথরিন বাইস্টক নামে এক খ্যাতনামা ব্যক্তির ছিলেন।


সেখানেই নাকি ক্যাথরিনের ভ‚ত দেখতে পেয়েছেন তারা। ওই দলের ম্যানেজিং ডিরেক্টর র‌্যাচেল পার্সনস বলেন, এর আগেও বহু ভ‚তের ছবি ক্যামেরাবন্দি করেছি। কিন্তু লিঙ্কনশায়ারের এই ভ‚তের ছবি অসাধারণ। গাড়ির সামনে হঠাৎ করে এসে পড়েছিল।


র‌্যাচেলের দাবি, বাইরে তখন হাড় কাঁপানো ঠান্ডা। গাড়ি করে তারা ওই জায়গায় পৌঁছান। তার কথায়, গাড়ির কাচ নামিয়ে বলি, ‘যদি তুমি ক্যাথরিন হও, তা হলে দেখা দাও।’ হঠাৎই গাড়ির সামনে একটা অবয়ব হাজির হয়। আর সঙ্গে সঙ্গেই আমাদের হাতে থাকা ফ্ল্যাশলাইটটি নিভে যায়। তার পরই গাড়ির ঠিক পাশেই ক্যাথরিনের উপস্থিতি অনুভব করতে পেরেছিলাম আমরা। হয়তো এটা অনেকেই বিশ্বাস করবেন না বলেও দাবি করেন র‌্যাচেল। কিন্তু সে দিন তারা ক্যাথরিনের উপস্থিতি ভালোভাবেই টের পেয়েছিলেন। সূত্র : আনন্দবাজার।