logo
আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০২২ ০৮:৪৩
গোল পেলেন মেসি
ক্রীড়া ডেস্ক

গোল পেলেন মেসি

গোলের সংখ্যার যার সখ্য সেই গোলের সঙ্গে যেন শত্রুতা হয়েছিল মেসির। প্যারিস সেন্ত জার্মেইয়ের (পিএসজি) হয়ে একের পর এক ম্যাচ খেলছিলেন কিন্তু গোলের দেখা পাচ্ছিলেন না। অবশেষে গোলের দেখা পেয়েছেন মেসি।

রোববার লিলের বিপক্ষে গোলের মিছিলে নাম লিখিয়েছেন মেসিও। ৫-১ গোলের জয়ে মেসি করেছেন এক গোল। দানিলো পেরেইরার জোড়া গোলের পাশাপাশি আরও গোল করেছেন কিলিয়ান এমবাপে ও প্রেসনেল কিমপেম্বে। এ নিয়ে সর্বশেষ ছয় ম্যাচে প্রথম গোলের দেখা পেলেন মেসি। পিএসজির হয়ে লিগে ১৩ ম্যাচে দ্বিতীয় গোল এটি তার।

এ জয়ের ফলে একদিকে প্যারিস সেন্ত জার্মেই যেমন তাদের শীর্ষস্থান আরও সুসংহত করেছে তেমনি শিরোপার দিকে আরও এগিয়ে গেলো। তাছাড়া প্রতিযোগিতায় অপরাজিত থাকা ম্যাচের সংখ্যা ১৪ তে নিয়ে গেলো। ২৩ ম্যাচ শেষে প্যারিস সেন্ত জার্মেইয়ের সংগ্রহ ৫৬ পয়েন্ট। ৪৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মার্সেই। আর তৃতীয় স্থানে থাকা নিসের পয়েন্ট ৪২।

ম্যাচে গোল পেতে খুব বেশি একটা অপেক্ষা করতে হয়নি পিএসজিকে। দশম মিনিটেই তারা গোলের দেখা পেয়ে যায়। দানিলো পেরেইরা করেন গোলটি। প্রথমার্ধে তার পাশাপাশি গোলের খাতায় আরও নাম লেখান প্রেসনেল কিমপেম্বে ও মেসি। কিমপেম্বে ৩২ মিনিটে ও মেসি ৩৮ মিনিটে গোল করেন। পিএসজির হয়ে দ্বিতীয়ার্ধে আবার গোল করেন দানিলো। ৬৭ মিনিটে এমবাপে ম্যাচের শেষ গোলটি করেন। তবে ২৮ মিনিটে লিলের সেন বটমান গোল করে খেলায় উত্তেজনা তৈরি করেন।

এ ম্যাচে জয়ের মাঝ দিয়ে পিএসজি ফ্রেঞ্চ কাপে হারের ধাক্কাটা কিছুটা হলেও সামলে ওঠার সুযোগ পেলো। সোমবার নিসের কাছে হেরে তারা ফ্রেঞ্চ কাপ থেকে বিদায় নেয়।