logo
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২২ ১৯:১৭
১০ টাকার জন্য শিশুকে গলাকেটে হত্যা
চুয়াডাঙ্গা প্রতিনিধি

১০ টাকার জন্য শিশুকে গলাকেটে হত্যা

ইয়ামিনের মরদেহ দেখতে স্থানীয়দের ভিড়

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কানাইডাঙ্গা গ্রামে ইয়ামিন হোসেন (১০) নামে এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। একই গ্রামের সাবেক ইউপি সদস্য আসাদুল হকের ছেলে জাহিদুল ইসলাম (১৬) ধারালো হাসুয়া দিয়ে ইয়ামিনের গলাকেটে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ইয়ামিন হোসেন দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের ছেলে। তবে সে ছোট থেকে নানাবাড়ি কানাইডাঙ্গাতেই থাকত। ইয়ামিন ওই এলাকার রাজ্জাকের নাতি।

জানা গেছে, ইয়ামিন ও তার বন্ধু গ্রামের পাশের একটি আমবাগানে খেলা করছিল। দুপুরে জাহিদুল ইসলাম শিশু ইয়ামিনকে সিগারেট কিনতে ১০ টাকা দিয়ে দোকানে পাঠায়। এ সময় সে সিগারেট না কিনে ওই টাকা দিয়ে অন্য কিছু কিনে খায়। পরে ওই কিশোর টাকা ফেরত চাইলে সে দিতে না পারায় ক্ষিপ্ত হয়। ওই সময় হাতে থাকা ধারালো হাসুয়া দিয়ে গলা কেটে ইয়ামিনকে হত্যা করে জাহিদুল ইসলাম।

পরে মরদেহ একটি পরিত্যক্ত কবরস্থানের কাছে ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্ত জাহিদুল ইসলাম। খবর পেয়ে পরিবারের লোকজন মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে আসে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। আসামি জাহিদকে ধরতে অভিযান চলছে।