logo
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২২ ১৬:০২
মাদকবিরোধী অভিযানে পুলিশের ওপর হামলা
রাজশাহী ব্যুরো

মাদকবিরোধী অভিযানে পুলিশের ওপর হামলা

আহত দুই পুলিশ সদস্য

রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে পুলিশসহ দুইজনকে কুপিয়ে জখম করা হয়েছে। রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে নগরীর মতিহার থানার ডাঁশমারী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আমিনুর রহমান নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের সময় তিনিও আহত হয়েছেন। পরে আহত তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন, মহানগর গোয়েন্দা পুলিশের কনস্টেবল আতিকুর রহমান ও গোয়েন্দা পুলিশের সোর্স নাইম (৩০) এবং গ্রেপ্তার মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম ওরফে দুখু। তাদের সবাইকে হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কনস্টেবল আতিকুরের অবস্থা গুরুতর। তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়।

রাজশাহী মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন জানান, দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল পুলিশের সোর্স নাইমকে নিয়ে ডাঁশমারী এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় মাদক কারবারি আমিনুর রহমান ও তার সহযোগিরা পুলিশের ওপর হামলা চালায়।

‘তারা পুলিশ কনস্টেবল আতিকুর রহমান ও সোর্স নাইমকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম পালিয়ে যায়। পালানোর সময় অন্য পুলিশ সদস্যরা আমিনুরকে গ্রেপ্তার করে। এ সময় ইটের আঘাতে আমিনুর আহত হয়। পরে আহত তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।’