logo
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০২২ ১২:৪৫
ভালোবাসা দিবসের উপহার

ভালোবাসা দিবসের উপহার

ভালোবাসা দিবস এলে প্রিয়জনের জন্য উপহার কেনার তোড়জোড় পড়ে যায়।

ভালোবাসার মানুষকে কি উপহার দিলে খুশি হবে তা নিয়ে অনেকের চিন্তার অন্ত থাকে না। এছাড়া ভালোবাসা দিবস এলে প্রিয়জনের জন্য উপহার কেনার তোড়জোড় পড়ে যায়। কিন্তু যারা এখনো ভালোবাসার মানুষটির হাতে সেরা উপহারটি তুলে দেয়ার জন্য ভ্যালেন্টাইন্স ডে’র গিফট আইডিয়া খুঁজছেন? কোনো চিন্তা নেই- প্রিয়জনের জন্য সেরা ভ্যালেন্টাইন্স গিফট আইটেমগুলো কেমন হতে পারে, তার একটি তালিকা তুলে ধরছি আপনাদের জন্য।

১. চকোলেট

চকোলেট খেতে কে না ভালোবাসে? ভালোবাসা দিবসে প্রিয়জনের জন্য সেরা মানের চকোলেট হতে পারে আপনার দেওয়া সেরা একটি উপহার। কথায় আছেÑ আট থেকে আশি, চকোলেট খেতে সবাই ভালোবাসি। কাজেই এমন বিশেষ দিনে চকোলেট উপহার দিয়ে সারপ্রাইজ দেন প্রিয়জনকে।

২. বই

আপনার প্রিয়জন যদি পড়তে ভালোবাসেন তাহলে যে কোনো উপলক্ষেই বই হতে পারে দারুণ একটি উপহার। পছন্দের লেখকের সেরা বইটি মুহূর্তেই তার মুখে এনে দিতে পারে বিশ^ জয় করার হাসি। এছাড়া ভালোবাসার উপহার হিসেবে কবিতার বইয়ের সুনাম দীর্ঘদিনের। দারুণ প্রচ্ছদের সেরা একটি বই উপহার হিসেবে একই সাথে অমূল্য ও সাশ্রয়ী। সাথে চকোলেট যোগ করে খুব সহজেই জয় করে নিতে পারেন প্রিয় মানুষের মন।

৩. জুয়েলারি

ভালোবাসা দিবসের উপহার হিসেবে প্রিয় মানুষটির জন্য কিনতে পারেন দারুণ সব অলংকার। উপহার হিসেবে গহনা খুব সহজেই জয় করে নিতে পারে মেয়েদের মন। দারাজের দারুণ ডিজাইনের সব জুয়েলারি কালেকশন থেকে গহনার ছবি দেখে প্রিয় মানুষটির রুচি মিলিয়ে সহজে পছন্দ করে নিতে পারেন সেরা ডিজাইনের অলঙ্কার। কানের দুল থেকে শুরু করে আংটি কিংবা সেরা ডিজাইনের ব্রেসলেট পাবেন এখানে।

৪. বিউটি কেয়ার কিট

প্রিয় মানুষটির জন্য বেছে নিতে পারেন সেরা মেকআপ কিটটি। সেরা মানের আই শ্যাডো, মেকআপ ব্রাশ, মেকআপ বক্স, লিকুইড লিপস্টিক, ম্যানিকিউর পেডিকিউর সেট। এছাড়া ফাউন্ডেশন থেকে শুরু করে মেকআপ ব্যাগ ও অর্গানাইজারও গিফট দিতে পারেন। অন্যদিকে ছেলেদের জন্য ভালো উপহার হতে পারে সেরা মানের একটি ট্রিমার।

৫. ফ্যাশন আইটেম ও এক্সেসরিজ

বয়ফ্রেন্ডের জন্য টিশার্ট, শার্ট, প্যান্ট, ব্যাগ থেকে শুরু করে সব ধরনের ফ্যাশন আইটেমই ভালো উপহার। এছাড়া প্রিয় মানুষটির জন্য কিনতে পারেন শাড়ি, সালোয়ার কামিজ, লেহেঙ্গা, টপস, স্কার্ট, সিঙ্গেল কুর্তিসহ সেরা ডিজাইনের দারুণ সব ফ্যাশন আইটেম। এছাড়াও আপনার বাজেট বুঝে কোম্বাইন কোনো গিফট হেম্পার দিতে পারেন উপহার। এছাড়া দারুণ সব ফ্যাশন এক্সেসরিজ তো থাকছেই।

৬. ঘড়ি/স্মার্টওয়াচ

ছেলেমেয়ে সবার জন্য ঘড়ি হতে পারে দারুণ উপহার। প্রতিদিন ব্যবহার করা সামগ্রী হওয়ার কারণে একটি ফ্যাশনেবল ঘড়ির কারণে প্রিয় মানুষটির সাথে সবসময় থাকার দুর্লভ এই সুযোগ হাতছাড়া করাটা ঠিক হবে না। এছাড়া এখন বিভিন্ন ফ্যাশনেবল ডিজাইনের দারুণ সব স্মার্টওয়াচ পাওয়া যায়। তাই সেরা ফিচারের সুন্দর ডিজাইনের একটি স্মার্টওয়াচ হতে পারে এই ভ্যালেন্টাইন্স ডে’তে আপনার প্রিয়জনের জন্য সেরা উপহার।

৭. পারফিউম

যে কোনো সময়েই পারফিউম হতে পারে সেরা একটি গিফট আইটেম। চমৎকার সুগন্ধী দ্রব্য আপনার প্রিয়জনের মনকে করবে প্রফুল্ল। আর সেই সাথে আপনার কথাও মনে পড়বে তার। তাই ভালোবাসা দিবসে সেরা মানের একটি দামি পারফিউম বা বডি স্প্রে হতে পারে আপনার ভালোবাসার মানুষটির জন্য সেরা উপহার।

৮. ফ্যাশনেবল জুতা

স্টাইলিশ ডিজাইনের একটি ভালো জুতা হতে পারে আপনার প্রিয়জনের জন্য ভালোবাসা দিবসের সেরা উপহার। একটি ভালো ফ্যাশনেবল জুতা খুব সহজেই লুকে আনতে পারে আভিজাত্যের ছাপ।