logo
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০২২ ১৫:৪০
দীপিকার ‘সফট পর্ন’!

দীপিকার ‘সফট পর্ন’!

দীপিকার নতুন সিনেমাটিকে ‘সফট পর্ন’ আখ্যা দিয়েছেন কেআরকে।

বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গেল শুক্রবার (১১ ফেব্রুয়ারি) আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘গেহরাইয়া’। ট্রেলার প্রকাশের পর থেকেই সিনেমাটি নিয়ে বিতর্ক হচ্ছে। মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই নায়িকাকে কুরুচিকর ভাষায় আক্রমণ করলেন স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কেআরকে। নতুন সিনেমাটিকে ‘সফট পর্ন’ আখ্যা দিলেন তিনি।

ত্রিকোণ প্রেমের জটিল গল্প নিয়ে তৈরি ‘গেহরাইয়া’। এতে দীপিকা ও অনন্যা পাণ্ডে অভিনয় করেছেন তুতো (কাজিন) বোনের ভূমিকায়। তাদের সঙ্গে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী। সিনেমাটিতে চেনা ছকের বাইরে প্রেম, পরকীয়া, আবেগের কাহিনি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন পরিচালক শকুন বাত্রা।

সেই প্রসঙ্গেই টুইটারে কেআরকে লেখেন, ‘গেহরাইয়া’ নামের সফট পর্ন ফিল্ম দেখছি। সেক্সের দেবতা করণ জোহর আর সেক্সের দেবী দীপিকা পাড়ুকোন।

এছাড়া সিনেমাটিকে দীপিকার বায়োপিক বলেই কটাক্ষ করেন কেআরকে। তার মতে, অর্থ এবং লালসাই দীপিকার সবচেয়ে পছন্দের।

শুধু দীপিকা নয়, তার সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে নিয়েও সমালোচনা করেছেন কেআরকে। এই নায়ককে ‘জুগ্গি’ অভিনেতা বলে উল্লেখ করেন তিনি। এমনকি কোটিপতি হিসেবে সিদ্ধান্তকে মানায়নি বলেও দাবি করেন এই সমালোচক।

এর আগেও একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন কেআরকে। তিনি দাবি করেছিলেন, বিয়ের ১০ বছরের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ডিভোর্স হয়ে যাবে। সে ভবিষ্যদ্বাণী সত্য হওয়ার লক্ষণ এখন নেই বললেই চলে। সম্প্রতি সারগসির মাধ্যমে মেয়ের বাবা-মা হয়েছেন তারা।

কিছুদিন আগে সালমান খানের ‘রাধে’ সিনেমার রিভিউ করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন কেআরকে। তার সেই মন্তব্যকে মোটেও হালকাভাবে নেননি ভাইজান। মানহানির মামলা করেছিলেন তিনি। পরে অবশ্য বিপদ বুঝে কেআরকে জানিয়েছিলেন, তিনি আর সালমান খানের কোনো সিনেমার রিভিউ করবেন না।