logo
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০২২ ২১:৩১
হুইপপুত্র শারুনের সাবেক স্ত্রীর জামিন নামঞ্জুর
আদালত প্রতিবেদক

হুইপপুত্র শারুনের সাবেক স্ত্রীর জামিন নামঞ্জুর

কলেজ ছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যা মামলায় জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর ছেলে শারুন চৌধুরীর সাবেক স্ত্রী সাইফা রহমান মিমের জামিন আবেদন খারিজ করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ঢাকার মহানগর হাকিম আতাউল্লাহ এ আদেশ দেন।

গুলশান থানার (নারী-শিশু) আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা সাইফুর রহমান ভোরের আকাশকে এ তথ্য জানান।

মঙ্গলবার সকালে ঢাকার ধানমন্ডির বাসা থেকে মিমকে পিবিআই’র স্পেশাল ক্রাইম (দক্ষিণ) কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু হয়। সেদিন সন্ধ্যায় তাকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়। পরদিন তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। তার আইনজীবী গাজী শাহআলম জামিন শুনানির দরখাস্ত জমা দিয়ে বৃহস্পতিবার শুনানি করবেন বলে বিচারককে জানান। বিচারক মিমকে কারাগারে পাঠিয়ে জামিন শুনানির দিন বৃহস্পতিবার ধার্য করেন।

এদিন মিমের আইনজীবী জামিন শুনানি করেন। তিনি বলেন,‘আসামি এ ঘটনার সাথে জড়িত না। যে ধারায় মামলা করা হয়েছে তা তাকে লাই করে না। তার জামিন প্রার্থনা করছি।’

রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান জামিনের বিরোধিতা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত মিমের জামিন আবেদন খারিজ করেন।

গত বছর ৬ সেপ্টেম্বর মুনিয়ার বড় বোন নুসরাত জাহান বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর, তার বাবা, মা ও স্ত্রীসহ ৮ জনকে আসামি করে ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। আদালত গুলশান থানা পুলিশকে মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করে পিবিআইকে অভিযোগের বিষয়ে তদন্তের নির্দেশ দেন।