logo
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০২২ ১৭:২৭
নিখোঁজের ৫ দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার
রংপুর ব্যুরো

নিখোঁজের ৫ দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

নিখোঁজের ৫ দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

রংপুরে নিখোঁজের পাঁচ দিন পর এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম রাহেলা বেগম (৩৫)। রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে রংপুরের গঙ্গাচড়া উপজেলার বুড়িরহাট এলাকায় কৃষি গবেষণা কেন্দ্রের পরিত্যক্ত একটি ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাহেলা রংপুর নগরীর বাহাদুর সিং এলাকার মৃত আহেদ আলীর স্ত্রী। কৃষি গবেষণা কেন্দ্রের পাশেই চ্যাংমারী এলাকার আবাসনে বসবাস করতেন তিনি।

নিহতের স্বজনরা জানান, স্বামী মারা যাওয়ার পর থেকে রাহেলা ওই আবাসনে থাকতেন। তার একমাত্র ছেলে রায়হান ঢাকায় চাকরি করেন। রাহেলা স্থানীয় একটি জুট মিলে চাকরি করতেন।

রংপুর নগরীর পূবালী ব্যাংক জাহাজ কোম্পানি মোড় শাখায় একটি ডিপিএস ছিল তার। সেখানে প্রতি মাসে টাকা জমা রাখতেন। এই টাকা উত্তোলন করতে যান পাঁচ দিন আগে। সেই দিন থেকে নিখোঁজ হন রাহেলা।

তারা আরো জানান, এ ঘটনায় রাহেলার বড় ভাই ১৯ ফেব্রুয়ারি গঙ্গাচড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশ ঘটনাটির তদন্ত করছে বলে জানান তারা।

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বলেন, ‘পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নারীর মরদেহ উদ্ধার করেছে। তার মাথা থেঁতলানো ও পেটে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড।’

তিনি আরো বলেন, ‘পুলিশ তদন্ত শুরু করেছে। দ্রুত এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন হবে। বিভিন্ন আলামত সংগ্রহ করা হচ্ছে। এ সূত্র ধরে হত্যার ঘটনার তদন্ত করা হচ্ছে। তবে এর সঙ্গে কেউ জড়িত থাকলে দ্রুত গ্রেপ্তার করা হবে।’