logo
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২২ ১৪:০৭
ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়ে নিহত
মুন্সীগঞ্জ প্রতিনিধি

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়ে নিহত

মুন্সীগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়ে নিহত

মুন্সীগঞ্জের টংগিবাড়ীতে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেছে এক মা ও তার মেয়ের। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে টংগিবাড়ী উপজেলার তোলকাই এলাকায় টংগিবাড়ী-বালিগাঁও সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাদারীপুরের চরভদ্রাসন এলাকার শহিদুল মাদবরের স্ত্রীর শিউলী বেগম (৪৫) ও মেয়ে পুতুল আক্তার (২০)। দুর্ঘটনায় আহত হয়েছে নিহত পুতুলে শিশু মেয়ে আনিসা (২) ও অটোরিকশার চালক। এ ঘটনায় ট্রাক চালক বাবুলকে (৩৮) আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিউলী বেগম ও পুতুল আক্তার তার মেয়ে আনিসাকে নিয়ে নারায়ণগঞ্জ থেকে মাদারীপুরের বাড়ি ফিরছিলেন। পথে তাদের বহনকারী অটোরিকশা টংগিবাড়ী উপজেলার তোলকাই এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেতে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মা ও মেয়ের। দুর্ঘটনায় আহত হয় শিশু আনিসা ও অটোরিকশা চালক। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

টঙ্গীবাড়ি থানার ওসি মোল্লা সোয়েব আলী বলেন, ‘নিহতদের মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ট্রাক ড্রাইভার বাবুলকে আটক করা হয়েছে। আহত শিশু ও অটোরিকশা চালককে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।’