logo
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২২ ১৭:০৭
পিকআপের পেছনে বাসের ধাক্কা, আহত ১০
মুন্সীগঞ্জ, সড়ক দুর্ঘটনা, আহত, ধাক্কা

পিকআপের পেছনে বাসের ধাক্কা, আহত ১০

দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে পিকআপের পেছনে বাসের ধাক্কায় ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে তিনটার দিকে মহাসড়কের শ্রীনগর ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় বাসটির চালক ও হেলপারসহ বেশ কয়েকজনকে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশের সদস্যরা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে মাওয়াগামী ডিএম পরিবহনের একটি যাত্রীবাহী বাস, শ্রীনগর ফেরিঘাট এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি বালু বোঝাই ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে একটি পিকআপভ্যানকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর বাসটিতে আগুন ধরে গেলে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় ১০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সময় বাসটিতে থাকা প্রায় ৩০ যাত্রীর মধ্যে বেশিরভাগই আহত হন। এরমধ্যে বাসটির চালক ও হেলপারের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাঁসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আফজাল হোসেন জানান, আহত ১০ জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে বাসটির চালক ও হেলপার ছাড়া যাত্রীদের অবস্থা খুব একটা গুরুতর নয়।