logo
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২২ ০৯:৪১
প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, নিহত ৫
চাঁদপুর প্রতিনিধি

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, নিহত ৫

দুর্ঘটনায় পড়া প্রাইভেট কার

চাঁদপুরের শাহরাস্তিতে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে পাঁচ জন নিহত হয়েছেন।

উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের পূর্ব নরহ গ্রামে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শাহরাস্তি থানার পরিদর্শক (তদন্ত) মোরশেদুল আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘প্রাইভেট কারে থাকা পাঁচ জনই ঘটনাস্থলে মারা গেছেন। ধারণা করা হচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারটি পুকুরে পড়ে যায়। নিহতদের সঙ্গে থাকা পরিচয়পত্র ও মোবাইল ফোনের মাধ্যমে তাদের শনাক্ত করা হয়েছে।

‘প্রাইভেটকারে থাকা সবাই কুমিল্লায় বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ এলাকায় যাওয়ার সময় দুর্ঘটনায় পড়েন।’

নিহতরা হলেন- কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের রামদেবপুর গ্রামের শাহপরান তুষার, একই এলাকার নরপাইয়া গ্রামের শাকিল, চাঁপা কেশতলা গ্রামের রেজাউল করিম, গাজীপুর সদর উপজেলার উত্তর খাইলকুর গ্রামের সাগর হোসেন ও যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের মো. নয়ন।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সাহিদুল ইসলাম জানান, দুর্ঘটনায় সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

পানচাইল গ্রামের জাহাঙ্গীর আলম ভোরের আকাশকে বলেন, প্রাইভেট কারটি পুকুরে পড়ে যাওয়ার ঘটনাটি এক মোটরসাইকেল আরোহী দেখতে পেয়ে চিৎকার দেন। তার চিৎকার শুনে আমরা এসে গাড়িটি উদ্ধারের চেষ্টা করি। গাড়িটি পানিতে ডুবে যাওয়ায় কেউ উঠতে পারেনি।’

শাহরাস্তি থানার ওসি মো, আব্দুল মান্নায় বলেন, নিহতদের মরদেহ উঘরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।