logo
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২২ ১৫:৫৪
বিএনপির সমাবেশ শুরু
নিজস্ব প্রতিবেদক

বিএনপির সমাবেশ শুরু

বিএনপির সমাবেশে বক্তব্য রাখছে দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি'র সমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। এ সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি দেখা গেছে। আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ২ টার পরপরই সমাবেশ শুরু হয়।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বক্তব্য রাখবেন দলটির জ্যেষ্ঠ নেতারা। 

সমাবেশ শুরুর আগে থেকে জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে বিপুলসংখ্যক বিএনপি নেতাকর্মী উপস্থিত হয়েছেন। প্রেসক্লাব থেকে জিরো পয়েন্ট ও মৎস্যভবন পর্যন্ত দলটির নেতাকর্মীদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। এখন দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের ঢাকা মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য রাখছেন।

বক্তারা নিত্যপণ্যের ঊর্ধ্বগতির জন্য বর্তমান সরকারের কঠোর সমালোচনা করছেন।

গত ২৩ ফেব্রুয়ারি এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর  দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ঢাকা মহানগরসহ সকল মহানগর,জেলা ও উপজেলা এমনকি স্থানীয় হাট-বাজারে সমাবেশের ঘোষণা দিয়েছিলেন। গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে তিনি ওই ঘোষণা দেন। ঘোষিত ওই কর্মসূচির অংশ হিসেবে আজ ঢাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

সমাবেশস্থলে আরও উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ প্রমুখ।