logo
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২২ ০৮:১০
আমি এখনো সিঙ্গেল : প্রভা

আমি এখনো সিঙ্গেল : প্রভা

সংগীতশিল্পী তারকা ইমরান মাহমুদুলের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা- এমন গুঞ্জন অনেক দিন ধরেই শোবিজ অঙ্গনে। তাদের প্রেমের গুঞ্জনের খবর সামাজিক যোগাযোগমাধ্যমসহ গণমাধ্যমেও প্রকাশ হয়। কিন্তু বিষয়টি নিয়ে তাদের পক্ষ থেকে কেউ মুখ খোলেননি।


মূলত ইমরান ও প্রভা একসঙ্গে ছবি তুলে শেয়ার করতেন প্রভা। সেই ছবিতে একে অপরে প্রেমময় মন্তব্য করায় তাদের গুঞ্জন চাউর হয়। কিন্তু বিষয়টি নিয়ে তারা পরিষ্কার কোনো মন্তব্য করেননি। মাঝে বিষয়টি নিয়ে চুপ ছিলেন সংগীতশিল্পী ইমরান ও অভিনেত্রী প্রভা। তবে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) একটি তরতাজা চবি পোস্ট করেছেন প্রভা।


ছবিতে প্রভাকে দেখা যায়, টুকটুকে লাল গাউন পরে একটি চেয়ারে খালি পায়ে বসে আছেন তিনি। বুকের ওপর এলিয়ে তার খোলা চুল। নিচের দিকে ঝুলিয়ে রাখা ডান হাতে লাল জুতা। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন : ‘পৃথিবীর দুটো জিনিস কখনো লুকিয়ে রাখা যায় না, তা হলো প্রেম ও লাল জামা। বি.দ্র. আমি সিঙ্গেল!’


তবে শোবিজ অঙ্গনে গুঞ্জন রয়েছে, গোপনে আংটিবদলও করে ফেলেছেন প্রভা। অনেক দিন ধরেই তার হাতে এই বিশেষ আংটি দেখা যাচ্ছে। যদিও ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি শুরু থেকেই মুখে কুলুপ এঁটে রেখেছেন!