logo
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২২ ১৬:০৫
নারী দিবসে ‘রঙ বাংলাদেশ’

নারী দিবসে ‘রঙ বাংলাদেশ’

নারী-পুরুষে মূলত কোনো ভেদাভেদ নেই। তার পরও নারীত্বের মহিমা উদযাপনে ৮ মার্চ বিশ^জুড়ে পালিত হয় নারী দিবস। আন্তর্জাতিক নারী দিবস বিশ^ব্যাপী বিভিন্ন অঞ্চলে নারীদের প্রতি শ্রদ্ধা, কাজের প্রশংসা এবং ভালোবাসা প্রকাশ করে।


রঙ বাংলাদেশও নারীর প্রতি শ্রদ্ধা জানাতে চায় তাদের সৃজনে, তাদের আয়োজনে। স্মরণ করতে চায় নারীর অবদান বিনম্র শ্রদ্ধায়। সে জন্য এই দিবস উপলক্ষে ১-৮ মার্চ-২০২২ অনলাইনে থাকছে ১৫% পর্যন্ত বিশেষ মূল্যছাড়। রঙ বাংলাদেশ-এর ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকে পণ্য কিনলেই এই বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।


রঙ বাংলাদেশ-এর প্রতিটি আউটলেটে ও অনলাইনে নারীদের জন্যে নিয়মিত আয়োজনের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ-ওড়না, সিঙ্গেল কামিজ, সিঙ্গেল ওড়না, ফতুয়া, কুর্তি, ব্লাউজ, মাস্ক, গহনা, মগ। এ ছাড়া আরো রয়েছে জুয়েলারি ও নানারকম উপহারসামগ্রী।


তা হলে এখনই খোঁজ করুন আপনার পছন্দের পোশাক রঙ বাংলাদেশ-এর ওয়েবসাইট ও ফেসবুক পেজে, আর মেতে উঠুন নারীত্বের মহিমা উদযাপনে। রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোন আউটলেটেই পাবেন চমৎকার এই নারী দিবস সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য নারী দিবসের পোশাক হোক সে প্রেমিকা, স্ত্রী, মা, কন্যা বা অন্য কোনো আপনজন।


শোরুমের পাশাপাশি অনলাইনে www.rang-bd.com ও ফেসবুক পেজে এবং https://www.facebook.com/rangbangladeshপাওয়া যাবে এই সংগ্রহ। আছে হোম ডেলিভারির সুবিধা। সঙ্গে নেওয়া হয়েছে স্বাস্থ্যসচেতনতার সব ব্যবস্থা, অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’-এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে।