logo
আপডেট : ৭ মার্চ, ২০২২ ২০:১৪
সাজাপ্রাপ্ত পলাতক আসামি মাদক মামলায় রিমান্ডে
আদালত প্রতিবেদক

সাজাপ্রাপ্ত পলাতক আসামি মাদক মামলায় রিমান্ডে

রাজধানীর পল্লবী থানায় হেফাজতে ইশতিয়াক হোসেন জনি (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি রাসেল ইসলামকে মাদক মামলায় একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (৭ মার্চ) ঢাকার মহানগর হাকিম মইনুল ইসলামের আদালত রাষ্ট্র ও আসামি পক্ষের শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা লালবাগ থানার উপ-পরিদর্শক এস এম তারেক আজিজ সংশ্লিষ্ট থানায় দায়ের করা মাদক মামলায় রাসেলকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

রাসেলের আইনজীবী সুবর্ণা রাণী চন্দ্র রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

আইনজীবী সুবর্ণা রাণী চন্দ্র ভোরের আকাশকে বলেন, মামলার তদন্ত কর্মকর্তা আদালতে হাজির হয়ে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। রাসেল ইসলামের পক্ষে রিমান্ড বাতিলপূর্বক জামিনের আবেদনকারি বিচারক সন্তুষ্ট হয়ে আমাদের আবেদন খারিজ করে ১ দিনের রিমান্ডের আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, রোববার দুপুরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর লালবাগ এলাকা থেকে রাসেলকে গ্রেপ্তার করে। এ সময় তার দেহ তল্লাশি করে ৭৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

উল্লেখ্য, পল্লবী থানা হেফাজতে ইশতিয়াক হোসেন জনিকে পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় ২০২০ সালের ৯ সেপ্টেম্বর সংশ্লিষ্ট থানার এসআই জাহিদুর রহমান জাহিদ, এএসআই রাশেদুল ও এএসআই কামরুজ্জামান মিন্টুকে যাবজ্জীবন কারাদন্ড দেয় আদালত। এছাড়া পুলিশের সোর্স সুমন ও রাসেলকে সাত বছরের কারাদন্ড দেয়া হয়।