logo
আপডেট : ১০ মার্চ, ২০২২ ১০:৩৩
মেলা থেকে ফেরার পথে প্রাণ গেল তিন বন্ধুর
বাগেরহাট প্রতিনিধি

মেলা থেকে ফেরার পথে প্রাণ গেল তিন বন্ধুর

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল

বাগেরহাটের মোংলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে তিন বন্ধু নিহত হয়েছেন। গতকাল বুধবার (৯ মার্চ) রাত ১২টার দিকে মোংলা উপজেলার চাঁদপাই মেলা থেকে বাড়ি ফেরার পথে তারা নিহত হন।

নিহতরা হলেন মোংলা পৌর শহরের ১নং ওয়ার্ডের মোর্শেদ সড়কের বাসিন্দা জাহাঙ্গির হোসেনের ছেলে বায়জিদ হোসেন (২৩), একই এলাকার আ. কুদ্দুসের ছেলে জাকারিয়া (২২) এবং জেলার মোড়েলগঞ্জ উপজেলার মো. আসাদের ছেলে মো. সাকিব (২৩)। নিহত বায়জিদ ও সাকিব সম্পর্কে মামাতো ফুফাতো ভাই। জাকারিয়া তাদের বন্ধু ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে মোংলা চাঁদপাই মেলা থেকে বায়জিদ, জাকারিয়া ও সাকিব তিন বন্ধু বাড়ি ফিরছিলেন। তারা উপজেলার চাঁদপাই ইউনিয়নের মৌখালি ব্রিজের কাছাকাছি এলাকায় এলে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খেয়ে পাশের চিংড়ি ঘেরে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ‘রাতে মোটরসাইকেলর নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খেয়ে তিনজন রাস্তার পাশের ঘেরে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তিনজনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।’