logo
আপডেট : ১৮ মার্চ, ২০২২ ১৭:১৮
গড় মসজিদের নির্মাণকাজের উদ্বোধন জনপ্রশাসন প্রতিমন্ত্রীর
মেহেরপুর প্রতিনিধি

গড় মসজিদের নির্মাণকাজের উদ্বোধন জনপ্রশাসন প্রতিমন্ত্রীর

মেহেরপুরে গড় মসজিদের কাজ উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন।

মেহেরপুরে গড় মসজিদের নবনির্মাণ কাজের উদ্বোধন করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। আজ শুক্রবার (১৮ মার্চ) বাদ জুমা গড় মসজিদে এ কাজের শুভারম্ভ ঘোষণা করেন প্রতিমন্ত্রী।

এ সময় মেহেরপুরবাসীকে একটি দৃষ্টিনন্দন মসজিদ উপহার দেবেন এমন আশ্বাস দেন মসজিদ কমিটির সভাপতির দায়িত্বে থাকা প্রতিমন্ত্রী।
তিনি বলেন, গড় মসজিদ মেহেরপুরের একটি ঐতিহ্যবাহী মসজিদ। আমাদের কয়েক পূর্বপুরুষ এই মসজিদে নামাজ আদায় করে আসছেন। এটি দীর্ঘদিনের পুরনো ভবন হওয়ায় ভবনটি নতুন করে নির্মাণ প্রয়োজন ছিল। সে কাজটি আমরা শুরু করেছি। এখানে সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে ৩ তলা বিশিষ্ট মসজিদ নির্মাণ করা হবে।
এসময় এই কাজের সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ জানান মন্ত্রী।

এরপর মাটি কেটে কাজের উদ্বোধন করেন তিনি।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক নুর হোসেন আঙ্গুর, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও মসজিদ কমিটির যুগ্ম সম্পাদক সরফরাজ হোসেন মৃদুল, সিনিয়র যুগ্ম সম্পাদক ইয়াসিন শামীমসহ কমিটির অন্য সদস্যরা।
নামাজের পর মুসুল্লিদের উপস্থিতিতে দোয়া করেন মসজিদের ইমাম মাওলানা আবুল হান্নান। উদ্বোধন শেষে মিষ্টি বিতরণ করা হয়। উদ্বোধন শেষে মসজিদ চত্ত্বর ঘুরে দেখেন মন্ত্রী।
ইতিমধ্যে মসজিদের পুরাতন ভবন ভেঙে ফেলা হয়েছে। ইমাম মাওলানা আব্দুল হান্নানের দানকৃত জমি বিক্রয়ের টাকা দিয়ে মসজিদের নবনির্মাণ কাজ শুরু করা হয়েছে। এ জন্য ইমামকে ধন্যবাদ জানান মুসুল্লিরা। নতুন মসজিদ তৈরিতে সকলের সর্বাত্মক সহযোগিতা চেয়েছেন তারা।