logo
আপডেট : ২০ মার্চ, ২০২২ ০১:১০
প্রকাশ্যে এলো বাপ্পি-মিতুর ‘শত্রু’

প্রকাশ্যে এলো বাপ্পি-মিতুর ‘শত্রু’

ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। অন্যদিকে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা জাহারা মিতু। এই জুটির শুরুটা ‘যন্ত্রণা’ সিনেমার মাধ্যমে। যদিও সিনেমাটির কাজ এখনো শুরু হয়নি। এরপর জুটি বেঁধে অভিনয় করেন ‘জয় বাংলা’ ও ‘কুস্তিগির’ নামের সিনেমায়। দুটি সিনেমারই শুটিং শেষ। এবার শুরু করলেন ‘শত্রু’ সিনেমার কাজ। এটি বাপ্পি-মিতু জুটির চতুর্থ সিনেমা।


জানা গেছে, মঙ্গলবার সিনেমাটির এক দিনের শুটিং হয়। ২০ মার্চ থেকে ১০ এপ্রিল পর্যন্ত সিনেমার একটানা শুটিং হবে। এই জুটিকে নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন সুমন ধর। ‘শত্রু’ সিনেমায় একটি বিশেষ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে।


এদিকে বঙ্গবন্ধুর ১০২তম জন্মদিনে প্রকাশ্যে এলো ‘শত্রু’ সিনেমার পোস্টার। তবে এটি আনঅফিসিয়াল পোস্টার জানান মিতু। প্রিয়ন্তী চরিত্রে অভিনয় করছেন জাহারা মিতু। এ প্রসঙ্গে তিনি গণমাধ্যমে বলেন, উচ্ছৃঙ্খল একটি মেয়ের চরিত্রে অভিনয় করছি। এতটা উচ্ছৃঙ্খল যা কখনো কেউ কল্পনাও করতে পারে না।

এ ধরনের চরিত্র আমার জন্য একেবারে নতুন। আমি ব্যক্তিগত জীবনে এসব পছন্দ করি না। তবে চরিত্রের প্রয়োজনে এমন চরিত্রে কাজ করতে হচ্ছে। চরিত্রটি আমার জন্য অনেক চ্যালেঞ্জিং। অন্যদিকে, বাপ্পির চরিত্রের নাম দুর্জয়। পুলিশের সাব ইন্সপেক্টর। চলচ্চিত্রের এই মন্দা সময়ে মাত্র আট মাসের ব্যবধানে পরপর চারটি সিনেমায় জুটি হলেন তারা দুজন।

এত অল্পসময়ে একই জুটির এতগুলো সিনেমার খবর ঢাকার চলচ্চিত্রে সাধারণত দেখা যায় না। এমন খবর অনেকেই ইতিবাচক হিসেবেই দেখছেন। এ প্রসঙ্গে বাপ্পি চৌধুরী বলেন, কাজের ক্ষেত্রে আমাদের বোঝাপড়ার জায়গাটা ভালো। যার কারণে একসঙ্গে কাজটা সহজ হয়।

প্রথমবার আমাদের ছবি ফেসবুকে প্রকাশ্যে আসলে সবাই জুটি হিসেবে ইতিবাচক হিসেবে নিয়েছেন। আর পরিচালকরাও আমাদের নিয়ে ভাবছেন। কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন। তাই একসঙ্গে দুজনের বেশকটি কাজ করার সুযোগ হয়েছে।


চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে জুটি হয়ে আলোচনায় আসেন মডেল-অভিনেত্রী জাহারা মিতু। এখন পর্যন্ত তার চলচ্চিত্রে অভিষেক না হলেও এরই মধ্যে হাফ ডজন সিনেমায় নাম লিখেয়েছেন। তার মধ্যে কয়েকটি সিনেমা মুক্তির জন্য প্রস্তুত রয়েছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই বড় পর্দায় অভিষেক হবে মিতুর।


অন্যদিকে বাপ্পি চৌধুরী অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পায়। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১১ ফেব্রুয়ারি মুক্তি পাওয়া রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটি ৫ম সপ্তাহেও সগৌরবে চলছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমাতে প্রথমবার অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরী জুটি বেঁধে অভিনয় করেন।