logo
আপডেট : ২০ মার্চ, ২০২২ ১২:৫২
ফায়ার সার্ভিসের ঝটিকা অভিযানে লিফটে আটকেপড়া নারী উদ্ধার
নিজস্ব প্রতিবেদক

ফায়ার সার্ভিসের ঝটিকা অভিযানে লিফটে আটকেপড়া নারী উদ্ধার

মতিঝিলের বোরাক সেন্টারের লিফটে আটকেপড়া ইলোরা পালকে উদ্ধারে ফায়ার সার্ভিস কর্মীদের তৎপরতা। ছবি- ভোরের আকাশ

রাজধানীর মতিঝিলের এক বহুতল ভবনে রোববার সকালে ঝটিকা অভিযান চালিয়ে লিফটে আটকেপড়া এক নারীকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

ফায়ার সার্ভিস জানিয়েছে, উদ্ধারকৃত ইলোরা পাল (৩৯) সোনালী ব্যাংকের কর্মকর্তা। তিনি স্বামী রিপন কুমার পালের সঙ্গে টিকাটুলির ৩১ কে এম দাস লেনে থাকেন।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শাহজাহান সিকদার জানান, রোববার সকাল ১০টার দিকে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষে সংবাদ আসে- ৭০ দিলকুশা, মতিঝিলের বোরাক সেন্টারের লিফটে আটকা পড়েছেন এক নারী।

সঙ্গেসঙ্গেই ফায়ার সার্ভিসের একটি দল ছুটে যায় ঘটনাস্থলে। ইন্সপেক্টর মো. ইউনুসের নেতৃত্বে উদ্ধারকারী দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে যান সকাল ১০টা ০৯ মিনিটের মধ্যেই। সকাল ১০টা ২২ মিনিটের মধ্যেই তাকে লিফট থেকে অক্ষত অবস্থায় বের করে আনা হয়।

মিডিয়া কর্মকর্তা শাহজাহান সিকদার জানান, স্বল্পতম সময়ের সুচিন্তিত সিদ্ধান্ত ও ত্বরিত পদক্ষেপে নিরাপদে উদ্ধার করা হয় ইলোরা পালকে।

দ্রুততম সময়ের মধ্যে লিফট থেকে উদ্ধার করায় ফায়ার সার্ভিসের প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়েছেন ইলোরা পাল। তিনি জানান, লিফটে আটকে থাকার সময়টি খুবই আতঙ্কে কেটেছে তার। মনে হচ্ছিল, তিনি আর জীবিত বেরুতে পারবেন না।