logo
আপডেট : ২১ মার্চ, ২০২২ ১৫:৩২
সড়ক দুর্ঘটনায় আহত বরগুনা পৌর মেয়র
বরগুনা প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় আহত বরগুনা পৌর মেয়র

পায়রা তাপবিদ্যুৎকেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন বরগুনার পৌর মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ। এ সময় তার সঙ্গে থাকা আরো কয়েকজন আহত হয়েছেন।

বরগুনা-পুরাকাটা সড়কের মস্তুকটানা এলাকায় সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, বরগুনা-পুরাকাটা মহাসড়ক হয়ে ফেরিঘাটে যাচ্ছিল মেয়র কামরুলকে বহনকারী গাড়ি। গাড়িটি মস্তুকটানা এলাকায় পৌঁছালে দুজন বাইসাইকেল আরোহী রাস্তার মধ্যে চলে আসে। তাদেরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে গিয়ে পাশের খালে পরে যায়।

এতে গুরুতর আহত হন মেয়র ও তার সফরসঙ্গীরা। তাদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়। পরে মেয়রকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় দায়িত্বরত চিকিৎসক।

বরগুনা জেনারেল হাসপাতালের সহকারী সার্জন ডা. তারেক হাসান বলেন, ‘আমি ও সহকারী সার্জন মাহবুব মেয়রকে দেখেছি। মেয়রের কাঁধের হাড় ভেঙে গেছে, চোখেও আঘাত লেগেছে। তার বুকে ভীষণ চাপও লেগেছে, তাই শ্বাস নিতে সমস্যা হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘উন্নত চিকিৎসার জন্য আমরা তাৎক্ষণিকভাবে মেয়রকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি। তার সঙ্গে থাকা বাকিরা বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’