logo
আপডেট : ২৯ মার্চ, ২০২২ ১৫:৫৪
করোনা টিকা নিতে গিয়ে রেলিং থেকে পড়ে প্রতিবন্ধী নারীর মৃত্যু
সাতক্ষীরা প্রতিনিধি

করোনা টিকা নিতে গিয়ে রেলিং থেকে পড়ে প্রতিবন্ধী নারীর মৃত্যু

সাতক্ষীরার শ্যামনগরে করোনার টিকা নিতে গিয়ে দোতলার রেলিং থেকে পড়ে আঞ্জুয়ারা খাতুন ওরফে আঞ্জু (২৫) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার হরিনগর বনশ্রী বিদ্যা নিকেতনে (মাধ্যমিক বিদ্যালয়) এই দুর্ঘটনা ঘটে।

আঞ্জু শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর গ্রামের মৃত আবুজার মোড়লের মেয়ে।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক লক্ষী রানী মন্ডল জানান, মঙ্গলবার সকাল ১০টা থেকে পাঁচতলা বিশিষ্ট হরিনগর বনশ্রী বিদ্যা নিকেতনের দ্বিতীয় তলায় মুন্সিগঞ্জ ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের জনসাধারণকে কোভিড-১৯ ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ প্রদান ও গণটিকার কাজ শুরু হয়।

সকাল ১১টা ৪০ মিনিটে হরিনগর গ্রামের চায়না খাতুন তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে আঞ্জুয়ারাকে রেলিংয়ের পাশে বেঞ্চে বসিয়ে রাখেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই আঞ্জুয়ারা রেলিং টপকে নিচে পড়ে যায়।

শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামের চায়না খাতুন জানান, টিকা নিতে এসে তার মেয়ে বেঞ্চ থেকে রেলিংয়ের উপরে ওঠার চেষ্টার একপর্যায়ে নিচে পড়ে মারা যায়।

হরিনগর বনশ্রী বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক আব্দুল করিম বলেন, ‘ছাদ থেকে পড়ে আঞ্জুয়ারা প্রথমে গুরুতর আহত হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক আঞ্জুকে মৃত ঘোষণা করেন।’

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত বলেন, এই ঘটনায় কেন্দ্রে কর্মরতদের গাফিলতি থাকলে খতিয়ে দেখা হবে।