logo
আপডেট : ৩১ মার্চ, ২০২২ ২০:২১
টাঙ্গাইলে এমপি শুভর ওপর হামলার অভিযোগ
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে এমপি শুভর ওপর হামলার অভিযোগ

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভর ওপর হামলার ঘটনা ঘটেছে। মির্জাপুর উপজেলা চেয়ারম্যান ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর এনায়েত হোসেন মন্টু ও তার কর্মী সমর্থকরা এ হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) মির্জাপুরে ত্রি-বার্ষিক সম্মেলন শেষে এই হামলার ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, মির্জাপুর উপজেলায় ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সকাল থেকে মিছিল নিয়ে মানুষ আসতে থাকে মির্জাপুর সরকারি কলেজ মাঠে। সকাল ১১টা থেকে শুরু হয় সম্মেলন। পরে সেখানে আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মঞ্চে অবস্থান করেন সংসদ সদস্য খান আহমেদ শুভ।

সম্মেলন শেষের দিকে কমিটি ঘোষণা হয়। এরপর মঞ্চ থেকে নামেন সাংসদ শুভ ও তার সমর্থকরা। তারা গাড়িতে উঠতে গেলে মির্জাপুর উপজেলা চেয়ারম্যান ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর এনায়েত হোসেন মন্টুর নেতৃত্বে তার ছেলে ও কর্মী সমর্থকরা শুভর ওপর হামলা চালায়।

স্থানীয় এক আওয়ামী লীগ নেতা বলেন , মীর এনায়েতন হোসেন মন্টুর ছেলে যুবলীগ নেতা মীর মঈন হোসেন রাজীবের নেতৃত্বে সান, অভি, নিশাদ, বাহার, একাব্বর, সাদ্দামসহ আরো অনেকেই শুভ ও ব্যক্তিগত সহকারী মীর আসিফ হোসেন অনিক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফের ওপর হামলা চালায়। হামলার এক পর্যায়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে সাংসদ খান আহমেদ শুভ বলেন, ‘ সম্মেলন শেষে অনুষ্ঠানস্থল থেকে চলে যাওয়ার সময় আমাদের ওপর অতর্কিত হামলা চালায় মীর এনায়েত হোসেন মন্টুর দলবল। আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি।’

এ বিষয়ে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মন্তব্য পাওয়া যায়নি।

মির্জাপর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলম চাঁদ বলেন, ‘এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের লোকজনের সঙ্গে দুই পক্ষের ধাক্কাধাক্কি হয়েছে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি স্বাভাবিক।’