logo
আপডেট : ৫ এপ্রিল, ২০২২ ০৯:৪৩
আলু পাহারা দেওয়ার সময় যুবককে কুপিয়ে হত্যা
মুন্সীগঞ্জ প্রতিনিধি

আলু পাহারা দেওয়ার সময় যুবককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

পূর্ব শত্রুতার জেরে মুন্সীগঞ্জ সদরে আলু পাহারা দেওয়ার সময় মিজান হোসেন (২৫) নামে এক যুবকেকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে । সোমবার (৪ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে আধারা ইউনিয়নের সোমার ঢালীকান্দি এলাকার এ ঘটনায় আব্দুর রহমান নামে একজন আহত হয়েছেন।

নিহত নিজাম এলাকার আলী আকবরের ছেলে। তার পরিবারে দাবি, পূর্বের বিরোধকে কেন্দ্র করে স্থানীয় মিজিকান্দি এলাকার প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে সোমার ঢালীকান্দি এলাকায় জমি থেকে তোলা আলু পাহারা দিচ্ছিল নিজাম ও আব্দুর রহমান। রাত ২টার দিকে সেখানে হামলা চালায় প্রতিপক্ষ মিজিকান্দি এলাকার শুভ মিজিসহ চার-পাঁজজন। মিজানকে কুপিয়ে জখম ও আব্দুর রহমানকে পিটিয়ে আহত করে হামলাকারীরা। এসময় দৌড়ে আব্দুর রহমান প্রাণে বাঁচলেও ঘটনাস্থলে মৃত্যু হয় মিজানের।

আরো পড়ুন: মুন্সীগঞ্জে ‘আলুর মৌসুম দখল নিতে’ খুন, শরীরে গুলির চিহ্ন

মুন্সীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক ফরিদ উদ্দিন বলেন, ‘রাত দুইটার দিকে পূর্ব শত্রুতার জেরে এই হামলা ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার জানিয়েছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত যুবক মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ কালাম বলেন, ‘আহত আব্দুর রহমানের মাথা থেঁতলে গেছে। ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করা হয়েছে।’