logo
আপডেট : ৫ এপ্রিল, ২০২২ ১৫:০২
ফেরার অপেক্ষায় তিশা

ফেরার অপেক্ষায় তিশা

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা

গত প্রায় এক বছর ধরে অভিনয়ে নেই জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। মাতৃত্বজনিত কারণে তার এই বিরতি। গত ৫ জানুয়ারি কন্যাসন্তানের মা হয়েছেন তিনি। সঙ্গত কারণেই অভিনয়ে ফেরার সুযোগ ছিল না তার। আসছে ঈদে একাধিক পরিচালকের কাছ থেকে নাটকের প্রস্তাব পেয়েছেন এই তারকা।

কিন্তু সবাইকে না করে দিয়েছেন তিনি। মেয়েকে সময় দেওয়ার কারণেই আপাতত অভিনয়ে অংশ নিতে চান না তিশা। তবে রোজার ঈদের পর অভিনয়ে ফেরার বিষয়ে ভাবছেন বলে জানান অভিনেত্রী। তিশা বলেন, ‘আমার একমাত্র মেয়ে এখনো অনেক ছোট। ওর সেবা করার জন্য পুরো সময়টাই ব্যয় করছি।

এখন পর্যন্ত কোনো জটিলতা নেই মেয়ের। তবে মা হিসেবে আমি আরো কিছুদিন ওর কাছেই থাকব পুরোটা সময়। রোজার ঈদের পর অভিনয়ে ফেরার বিষয়ে সিদ্ধান্ত নেব। আমিও চাই অভিনয়ে ফিরতে। কিন্তু মেয়েকে রেখে আমি এখনই ঘরের বাইরে যেতে চাই না। আরেকটু বড় হোক।


অভিনয়ে বিরতি নেওয়ার আগে তিশা টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনাও শুরু করেছিলেন। নাটকের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন। এ ছাড়া মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘নো ম্যানস ল্যান্ড’ নামের একটি আন্তর্জাতিক সিনেমার প্রযোজকের দায়িত্বও পালন করেন এ অভিনেত্রী।


এদিকে তিশার অভিনয়ে ফেরার অপেক্ষায় রয়েছেন সহকর্মী, শুভাকাক্ষী ও ভক্তরা। প্রসঙ্গত, তিশা তার মেয়ের নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী। একমাত্র মেয়েকে নিয়ে রাজধানীতেই বসবাস করছেন তিনি।