logo
আপডেট : ৮ এপ্রিল, ২০২২ ১০:৪১
তিন মোটরসাইকেল আরোহীর ওপর হামলা, নিহত ২
ফরিদপুর প্রতিনিধি

তিন মোটরসাইকেল আরোহীর ওপর হামলা, নিহত ২

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দার বাজারে একই মোটরসাইকেলের তিন আরোহীর ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দার বাজারে এই হামলার ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

নিহতরা হলেন- তুজারপুর ইউনিয়নের জানদী গ্রামের সোলেমান শরীফ (৩৫) ও একই গ্রামের কামরুল মাতুব্বর (৪০)। আহত আমিনুলের (৪০) বাড়িও একই গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১টার দিকে ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দার বাজার থেকে মোটরসাইকেলযোগে সোলেমান শরীফ, কামরুল মাতুব্বর ও আমিনুল মাতুব্বর তাদের বাড়ি জান্দি গ্রামে ফিরছিলেন। বাজার পার হতেই আগে থেকেই সেখানে থাকা দুর্বৃত্তরা মোটরসাইকেলের গতিরোধ করে তিন আরোহীকে এলোপাতাড়ি কোপায়। এ সময় ঘটনাস্থলেই সোলেমান শরীফ মারা যান।

গুরুতর আহত অপর দুই জনকে স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে আনলে সেখানে কর্তব্যরত চিকিৎসক কামরুল মাতুব্বরকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেয়ার পথে শুক্রবার ভোরে কামরুলের তার মৃত্যু হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে স্থানীয়রা বিষয়টিকে এলাকার দুই গ্রুপের আধিপত্য বিস্তার থেকে হয়েছে বলে জানিয়েছেন।