logo
আপডেট : ৯ এপ্রিল, ২০২২ ২০:৪৪
বৃদ্ধাকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২
মানিকগঞ্জ প্রতিনিধি

বৃদ্ধাকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মানিকগঞ্জের ঘিওরে নুরজাহান বেগম (৬২) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার পয়লা ইউনিয়নের সাইলকাই গ্রামের এ ঘটনায় নিহতের স্বামীও গুরুত্বর আহত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে মারা যান নুরজাহান। এ ঘটনায় শনিবার বিকেলে নুরজাহান বেগমের ছেলে সাদ্দাম হোসেন বাদি হয়ে ৮জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন। এরই মধ্যে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত নুরজাহান ওই আইয়ুব খানের স্ত্রী। গুরুতর আহত আইয়ুব খানকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার বাইলজুরী চক পাড়া গ্রামের নজরুল ইসলাম ও তার স্ত্রী আছমা বেগম।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকালে উপজেলার বাইলজুরী এলাকায় নূরজাহানের ছেলে সাদ্দাম ট্রাক্টর নিয়ে নজরুল ইসলামের ভুট্টা খেতের পাশ দিয়ে যাওয়ার সময় কয়েকটি ভুট্টাগাছ ভেঙে যায়। এতে ক্ষিপ্ত হয়ে নজরুল সাদ্দামকে মারধর করেন। এ সময় সাদ্দামের চিৎকারে তার বাবা আইয়ুব খান ও মা নুরজাহান এগিয়ে আসেন।

এরপর নজরুল মোবাইলে কল দিয়ে তার এলাকার লোকজনকে ডেকে আনেন। পরে দুপক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় নজরুলের লোকজন লাঠি দিয়ে পিটিয়ে নুরজাহান ও তার স্বামী আইয়ুবকে মারাত্মকভাবে আহত করেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নিবার সকালে নূরজাহান মারা যান। এর আগে সকালে উন্নত চিকিৎসার জন্য আইয়ুব খানকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘিওর থানার ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, ‘নিহত নুরজাহান বেগমের ছেলে সাদ্দাম হোসেন বাদি হয়ে আটজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’